মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

স্বদেশ ডেস্ক
  ০৬ এপ্রিল ২০২৪, ০০:০০

নীলফামারীর জলঢাকায় ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে এক নারীর মৃতু্য হয়েছে। এছাড়াও ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ট্রলি গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক শিশু নিহত হয়েছে, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার নীলফামারী, জানান নীলফামারীর জলঢাকায় ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে রাবেয়া বেগম (২৫) নামে এক নারীর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ বেরুবন্ধ ময়দানের পার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। রাবেয়া তেলিপাড়া গ্রামের সবুজ হোসেনের স্ত্রী। তিনি ঢাকায় গার্মেন্ট কারখানায় চাকরি করতেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাবেয়া তার ননদ সোনালী আক্তারকে সঙ্গে নিয়ে ঈদের কেনাকাটা করতে উপজেলার মীরগঞ্জ বাজারে যান। কেনাকাটা শেষে বাড়ি যাওয়ার জন্য ব্যাটারিচালিত ভ্যানে ওঠেন। ভ্যানটি দক্ষিণ বেরুবন্ধ ময়দানের পার এলাকায় পৌঁছালে তার ওড়নার অংশ ভ্যানের চাকায় পেঁচিয়ে যায়। এতে ওড়নার অপর অংশে গলায় ফাঁস লাগে রাবেয়ার। এ সময় তিনি সড়কে পড়ে গিয়ে আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিমুলবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হামিদুল হক নারীর মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেছেন। জলঢাকা থানার ওসি মুক্তারুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

হরিণাকুন্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি, জানান ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ট্রলি গাড়ির চাকায় পিষ্ট হয়ে পারভেজ নামে (৮) এক শিশু নিহত হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই শিশু উপজেলার কেষ্টপুর গ্রামের বিপুল মন্ডলের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কেষ্টপুর গ্রামের মজিদ মন্ডল একই গ্রামের জাহিদুল ইসলামের ট্রলি ভাড়া করে ওই গ্রামের চরের মাঠে জৈব সার নিয়ে যাচ্ছিলেন। তখন রাস্তার পাশেই বন্ধুদের সাথে খেলাধুলা করছিলেন শিশু পারভেজ। মাঠ থেকে গাড়ি ফেরার পথে বন্ধুদের সাথে ওই ট্রলি গাড়িতে ওঠে পারভেজ। কিছুদূর চলার পর বামপাশের সামনের চাকা সড়কের খাদে পড়ে গেলে গাড়ি থেকে ছিটকে নিচে পড়ে যায় পারভেজ। এ সময় তার পড়ে যাওয়া খেয়াল না করে চালক গাড়ি সামনের দিকে এগোলে পেছনের চাকায় পিষ্ট হয় শিশু পারভেজ। পরে স্থানীয়রা গুরুতর আহত পারভেজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রলি গাড়ির চাপায় পারভেজ নামে এক ছোট শিশু নিহত হয়েছে। ঘটনাটি খুবই দুঃখজনক। এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তিনি আরও জানান এ দুর্ঘটনার ব্যাপারে হরিণাকুন্ডু থানায় সড়ক আইনে মামলা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে