মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
তিন জেলায় আরও ৩জনের অপমৃতু্য

গোপালগঞ্জে জামাইয়ের হাতে শ্বশুর খুন

স্বদেশ ডেস্ক
  ০৬ এপ্রিল ২০২৪, ০০:০০

গোপালগঞ্জে জামাইয়ের হাতে খুন হয়েছে শ্বশুর। এদিকে সিলেট ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুইজনের হত্যার ঘটনা ঘটেছে। এ ছাড়াও সাতক্ষীরার আশাশুনিতে বিদু্যৎপৃষ্ট এক যুবকের মৃতু্য হয়েছে। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

গোপালগঞ্জ প্রতিনিধি জানান, গোপালগঞ্জে জামাইয়ের হাতে শ্বশুর বাদশা গাজীর (৬৫) খুনের ঘটনা ঘটেছে। পারিবারিক কলহের কারণে ঘরে থাকা বটি দিয়ে কুপিয়ে দেহ থেকে শশুরের মাথা বিচ্ছিন্ন করে দেয় জামাই।

শুক্রবার জামাই মুরাদ আলী (৪০) তার শ্বশুরকে বটি দিয়ে এক কোপ দিয়ে দেহ থেকে মাথা আলাদা করে দেয়। ঘাতকের স্ত্রী তানিয়া বেগমের বরাত দিয়ে গোপালগঞ্জ সদর থানার আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানায়, স্ত্রী তানিয়া বেগম ধলইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরির সুবাদে জামাই মুরাদ আলী শ্বশুর বাড়িতেই থাকত। ঘাতকের বাড়ি পার্শ্ববতী নড়াইল জেলায়। বৃহস্পতিবার সে তার দুই সন্তানকে নিয়ে তার গ্রামের বাড়িতে যায়। শুক্রবার দুপুরে সে বাড়ি থেকে সন্তানদের নিয়ে শ্বশুর বাড়িতে আসে এবং ঘরে থাকা বটি দিয়ে শ্বশুরকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে খুন করে। এলাকাবাসী ঘাতক জামাইকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

দীর্ঘ বছর ওই ঘাতক জামাই সৌদি আরব চাকরি শেষে বছর খানেক আগে বাড়িতে আসে।

ঘটনার খবর শুনে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সিলেট অফিস জানিয়েছে, সিলেটের জালালাবাদে থানার হাটখোলা ইউনিয়নের দখড়ি গ্রামের মুক্তিযোদ্ধা আজমান আলীর পরিবারের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম তাজুল ইসলাম (৪০)। তিনি দখড়ি গ্রামের উস্তার আলীর ছেলে।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে রোববার সন্ধ্যা ৬টার দিকে তাজুলসহ পরিবারের চার সদস্যকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ ঘটনায় জালালাবাদ থানায় মামলা হয়েছে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাকিব সিকদার (১০) নামে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকায় তার নানার বাড়ির পাশে থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত সাবিক রুপগঞ্জের গোলাকান্দাইল এলাকার জিকু সিকদারের ছেলে।

আড়াইহাজার থানার ওসি আহসান উলস্নাহ জানান, কিছুদিন আগে শিশুটি তার মায়ের সঙ্গে উপজেলার পাঁচরুখী গ্রামে তার নানা বাড়িতে বেড়াতে আসে। এর মধ্যে বৃহস্পতিবার সকালে তার মা তাকে বেস্নড আনতে বাজারে পাঠায়। এরপর থেকে সাকিব আর বাড়ি ফিরেনি। এদিকে শুক্রবার সকাল ১১টার দিকে তার নানাদের নতুন বাড়ির পাশে শিশুটির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। সে সামান্য বাক-প্রতিবন্ধী ছিল। মুখের কথা অস্পষ্ট ছিল। শিশুটি মাঝে মধ্যে বেড়াতে আসলে নানার পুড়ির দোকানে কাজ করত। লাশের গায়ে আঘাতের চিহ্ন ও খুন্তি ছেঁকা দেয়াসহ রক্তাক্ত জখমে চিহ্ন রয়েছে।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে মনে হয়েছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তা ছাড়াও তার মাথাসহ দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরার আশাশুনিতে বিদু্যৎপৃষ্ট হয়ে শাহারুল সানা (৩০) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের এ ঘটনা ঘটে। শাহারুল সানা কল্যাণপুর মাঝেরপাড়া আবুল বাশারের ছেলে ও পেশায় একজন শ্রমিক।

পরিবারের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান আবু দাউদ ঢালী জানান, শুক্রবার সকালে শাহারুল তার নিজের ঘরে কারেন্টের লাইন নিয়ে কাজ করছিল। হঠাৎ অসাবধানবশত বিদু্যৎপৃষ্ট হয়ে ঘরের মধ্যেই তারে জড়িয়ে পড়ে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। আশাশুনির থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে