বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

আপত্তিকর ভিডিও অস্বীকার বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রীর

ময়মনসিংহ প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ০০:০০
আপত্তিকর ভিডিও অস্বীকার বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রীর

ময়মসিংহের মুক্তাগাছায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল আপত্তিকর ভিডিও অস্বীকার করলেন বহিষ্কৃত উপজেলা যুব মহিলা লীগ নেত্রী ইশরাত জাহান তনু। শুক্রবার ময়মনসিংহ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন ডেকে তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার  করেছেন। এর আগে গত সোমবার মুক্তাগাছা উপজেলা যুব মহিলা লীগ সভাপতির পদ থেকে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে বরখাস্ত করা হয়। 

কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভাপতি আলেয়া সারোয়ার ডেইজি ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলির স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

তাকে বহিষ্কারের পর থেকে মুক্তাগাছায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় উঠে। বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী ইশরাত জাহান তনুকে জড়িয়ে নানা আপত্তিকর ভিডিও ও কল্পকাহিনী ছড়ানো হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। শুক্রবার বিকালে ইশরাত জাহান তনু ময়মনসিংহ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এর প্রতিবাদ জানান। 

তিনি লিখিত বক্তব্যে বলেন, ২০২২ সালে সর্বপ্রথম তাকে সভাপতি ও সুমা খাতুনকে সাধারণ সম্পাদক করে উপজেলা যুব মহিলা লীগের কমিটি গঠন করা হয়। এরই মধ্যে তিনি দলকে সুসংগঠিত করেছেন। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে প্রার্থিতা ঘোষণা করেন। এর পর থেকেই তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো আপত্তিকর ভিডিও। এই ভিডিও তার না, ভারতের তামিলের একটি মেয়ের বলে অভিযোগ করেছেন তিনি। 

লিখিত বক্তব্যে আরও বলেন, তাকে সমাজে হেয় করার উদ্দেশ্যেই নানা কল্প-কাহিনী বানিয়ে তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হচ্ছে। তিনি এর জন্য তার সাবেক স্বামী খায়রুল ইসলাম ও জনৈক বদরুল আমিন নামক এক ব্যক্তিকে দায়ী করেছেন। তাদের বিরুদ্ধে মুক্তাগাছা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে সংবাদ সম্মেলনে জানান তিনি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে