বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

চাল বিতরণ

ম স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

নেত্রকোনা পৌরসভার উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ৯টি ওয়ার্ডের চার হাজার ৬২১টি অসহায় পরিবারের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। জেলা শহরের সাতপাই ইনডোর স্টেডিয়ামে শুক্রবার সকালে চাল বিতরণ উদ্ধোধন করেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম খান। এ সময় ছিলেন প্যানেল মেয়র-১ এস এম মহসীন আলম, প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন শেখ, সংরক্ষিত নারী কাউন্সিলর শিমুল চৌধুরী বেবী, পৌর কাউন্সিলর চিত্তরঞ্জন সরকার, শামীম রেজা সরল খান।

আলোচনা সভা

ম টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুর সিটি করপোরেশনর ৩৫নং ওয়ার্ড, গাছা থানা আওয়ামী লীগ নেতা মো. শহিদুলস্নাহর ব্যক্তিগত উদ্যোগে মৃত ব্যক্তির স্মরণে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বোডবাজার তৃপ্তি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে গাছা থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. মহিউদ্দিন আহম্মেদ মহির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আহসান হাবিব আদম আলীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট মো. আজমত উলস্না খান। বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শহিদুলস্নাহ।

ঈদ উপহার

ম রাজস্থলী (রাঙ্গামাটি) প্রতিনিধি

রাঙ্গামাটির রাজস্থলীতে দরিদ্র ও অসহায় পরিবারকে ঈদ উপহার সামগ্রী প্রদান করেছে সেনাবাহিনী। বৃহস্পতিবার রাঙ্গামাটি রিজিয়নের আওতাধীন কাপ্তাই ৫৬ বেঙ্গলের আয়োজনে কাপ্তাই জোন কমান্ডার লে. কর্নেল নুর উলস্নাহ জুয়েল পিএসসি এর দিকনির্দেশনায় রাজস্থলী সাবজোন মাঠ প্রাঙ্গণে বিভিন্ন এলাকা থেকে আগত অসহায় ও দরিদ্র নারী-পুরুষদের মধ্যে এসব ঈদ উপহার সামগ্রী তুলে দেন রাজস্থলী সাবজোন অধিনায়ক মেজর মো. আতিউল ইসলাম। এ সময় ছিলেন, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আশরাফ, আয়সা খাতুন।

সমিতির নির্বাচন

ম ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১২ পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আটটি পদে জয়লাভ করেছে বিএনপি সমর্থিত প্যানেল। বাকি চারটি পদে জয়লাভ করেছে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল। উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনে বিএনপি মনোনীত অ্যাডভোকেট জয়নাল আবেদীন সভাপতি ও ইনতাজুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

২৪৫ জন ভোটারের মধ্যে ২৩৬ ভোটাধিকার প্রয়োগ করেছেন।

কমিটির সাক্ষাৎ

ম গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি

রংপুরের গঙ্গাচড়ায় সংসদীয় আসন-১৯ রংপুর-১ আসনের মাননীয় এমপি আসাদুজ্জামান বাবলুর সাথে সৌজন্য সাক্ষাৎ করল বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নব গঠিত কমিটির সদস্যরা। শুক্রবার মাননীয় এমপি আসাদুজ্জামান বাবলুর নিজ কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন তারা। এ সময় ছিলেন নব গঠিত কমিটির আহ্বায়ক আব্দুল হামিদ, সদস্য সচিব রজব আলী, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান ও মাহবুবা আক্তার মিতু, সদস্য আব্দুর রহিম, সামসুদ্দোহা, জলি ইয়াসমিন, প্রশান্ত কুমার রায়, প্রদীপ চন্দ্র প্রমুখ।

চাল বিতরণ

ম শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

মানবিক সহায়তার আওতায় আসন্ন ঈদুল-ফিতর উপলক্ষ্যে শেরপুরের শ্রীবরদীর ভেলুয়া ইউনিয়নে ভিজি এফের চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার কেকের চর ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যন মো. আব্দুল করিম দুই হাজার ৯৫৪ জনকে চাল বিতরণ করেন। এ ছাড়া ইউপি সদস্য মো. সুলতান সরকার ১৩৫টি কার্ড সঠিকভাবে বিতরণ করেছেন। এসময় ট্যাগ অফিসার হিসেবে ছিলেন উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, ইউপি সচিব মো. আলম হোসাইন। অন্যান্যের মাধ্যে ছিলেন ইউপি ইউপি সদস্য মো. সুলতান সরকার ও এলাকার গণ্যমান্যরা।

ইফতার মাহফিল

ম জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর জলঢাকায় সাংবাদিকদের সম্মানে জামায়াতে ইসলামী বাংলাদেশ-এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার পৌরসভার পেট্রোল পাম্প এলাকায় বিসমিলস্নাহ হোটেলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। উক্ত মাহফিলের প্রধান অতিথি রংপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা ওবায়দুলস্নাহ সালাফী। উপজেলা জামায়াতের আমীর ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোকলেছুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌরসভার উপ-নির্বাচনে মেয়র প্রার্থী প্রভাষক ছাদের হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী এ এ এম মুজাহিদ মাসুম।

ইফতার মাহফিল

ম আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

জাতীয় দৈনিক মাতৃভূমির খবর চট্টগ্রাম বু্যরো অফিসের উদ্যোগে বৃহস্পতিবার দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। চট্টগ্রাম মহানগরীর চকবাজার মতি কমপেস্নক্স কার্যালয়ে চট্টগ্রামের অফিসের প্রধান তৌহিদুল ইসলাম তৌহিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক এম আনোয়ারুল হক। বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট এম দেলোয়ার হোসেন, ইসলামিক সংস্কৃতি পরিষদের মহাসচিব জহুরুল আনোয়ার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য গোলাম সরোয়ার, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা শাহেদুল ইসলাম শাহেদ।

দোয়া মাহফিল

ম ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনটে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ধুনট সরকারি নঈম উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ধুনট উপজেলা ও পৌর বিএনপি এবং সব অঙ্গ সংগঠনের আয়োজনে ধুনট উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব একেএম তৌহিদুল আলম মামুনের সভাপতিত্বে ইফতার পূর্ব এক আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল মনছুর পাশা, সহ-সভাপতি আনিছুর রহমান বাদশা, যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম ভেটু, সাংগঠনিক সম্পাদক আপেল মাহমুদ।

দোয়া ও ইফতার

ম চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক পরিবারের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার চিতলমারী উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির নিজস্ব কার্যালয়ে শিক্ষক নেতা মুকুল কিশোর মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কুমার দেবনাথ, মানস তালুকদার, শংকর কুমার বিশ্বাস। এ সময় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ইমরানুজ্জামান শেখ, ইব্রাহীম ফকির, সহকারী শিক্ষক দাউদুল ইসলাম লিন্টু খান।

সভা অনুষ্ঠিত

ম রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের প্রেস ক্লাব রাজারহাটের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার প্রেস ক্লাব রাজারহাট হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রেস ক্লাবের সভাপতি এসএ বাবলুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আগামী উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী অজয় কুমার সরকার, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক সভাপতি উপাধ্যক্ষ সাজেদুর রহমান মন্ডল চাঁদ, সহসভাপতি আমিনুল ইসলাম, এম আজিজুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রহ্লাদ মন্ডল সৈকত।

মতবিনিময় সভা

ম চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি

পূর্ণব্রহ্ম শ্রী শ্রী হরিচাঁদ ঠাকুরের ২১৩তম জন্মতিথি উপলক্ষে বারুনি উৎসব ও বারুনি স্নানকে সামনের রেখে হরিচাঁদ ঠাকুরের লীলাক্ষেত্র গোপালগঞ্জের ওড়াকান্দি ঠাকুর বাড়ির বর্তমান ছোট মা ও বাংলাদেশ মতুয়া মহাসংঘের মহাসংঘাতিপতি শ্রী শ্রী সীমাদেবী ঠাকুরানীর সঙ্গে সৌজন্য সাক্ষাতসহ আশির্বাদ গ্রহণ করেছেন চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিক্ষাবিদ পীযূষ কান্তি রায়। একই সঙ্গে বাংলাদেশ মতুয়া মহাসংঘের কার্যকরি সভাপতি ও কাশিয়ানী উপজেলা পরিষদের চেয়ারম্যান শ্রী সুব্রত ঠাকুর ও ঠাকুর বাড়ির যোগ্য উত্তরসূরি শ্রী দেবব্রত ঠাকুরের সঙ্গে পৃথক পৃথকভাবে বিভিন্ন বিষয়ে তিনি মতবিনিময় করেন।

চেয়ারম্যান প্রার্থী

ম বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের নিকলী উপজেলার বর্তমান পরিষদ চেয়ারম্যান গত বুধবার এক সাক্ষাতে বলেন, নিকলী উপজেলাকে দ্বিতীয়বার নির্বাচিত হলে তার অসমাপ্ত উন্নয়নগুলোর সাথে ধারাবাহিকতা বজায় রাখবেন। তিনি বলেন, নিকলী একটি হাওড় অধু্যষিত উপজেলা। এই উপজেলায় সাতটি ইউনিয়ন নিয়ে গঠিত। চলতি পাঁচ বছরে স্থানীয় সংসদ সদস্যের আস্থায় থেকে হাওড়ের ব্রিজ, কালবার্ড, রাস্তা উন্নয়ন, ভিজিএফ, ভিজিডি, বয়স্কভাতা, বৃদ্ধভাতাসহ সব উন্নয়ন তার আমলে হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণ

ম ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনটে পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে বিজ সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় অসহায় ৭০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিজ ধুনট ব্র্যাঞ্চ অফিস চত্বরে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিক খান। বিজের (শিক্ষা ও সামাজিক সুরক্ষা) উপ-সহকারী পরিচালক শাহী মাছুমা আখতারের সভাপতিত্বে আরও ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আসাদুজ্জামান, উপজেলা শিক্ষা কর্মকর্তা ফজলুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুলস্নাহ আল কাফী।

প্রতিযোগিতা অনুষ্ঠিত

ম স্টাফ রিপোর্টার, পিরোজপুর

পিরোজপুরের ইন্টারন্যাশনাল নিউট্রিশন অলিম্পিয়াড-২০২৪ এর চূড়ান্ত রাউন্ডের জন্য নির্বাচিত হওয়ার লক্ষ্যে জেলা পর্যায়ে বাছাইপর্ব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ভান্ডারিয়া উপজেলার হেতালিয়া নেছার উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। নিউট্রিশন ক্লাবের সদস্যসহ স্কুলের ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগীরা ১৫টি বিভিন্ন পুষ্টি-সম্পর্কিত প্রতিযোগিতায় অংশ নেয়। এ সময় বিচারক ছিলেন, জেলা আইসিটি অফিসার মো. আবুল হাসান, বিড ফাউন্ডেশন প্রজেক্ট অফিসার মো. আজিম এবং শিক্ষকবৃন্দ।

কাজ পরিদর্শন

ম স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

টাঙ্গাইলের লৌহজং নদী পরিষ্কার ও নদীতীর উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেছেন জেলা প্রশাসক (ডিসি) মো. কায়ছারুল ইসলাম। শুক্রবার তিনি টাঙ্গাইল স্টেডিয়ামের পাশের ব্রিজ সংলগ্ন এলাকা থেকে হাউজিং মাঠ সংলগ্ন ব্রিজ পর্যন্ত ঘুরে দেখেন। পরিদর্শনকালে পরিচ্ছন্নতা কর্মী ও তীর উন্নয়ন কাজে নিয়োজিতদের সঙ্গে তিনি কথা বলেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউল ইসলাম চৌধুরী, সদর উপজেলা নির্বাহী অফিসার হাসান বিন মুহাম্মদ আলী, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ছিলেন।

ঈদ শুভেচ্ছা

ম বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

বরিশালের বাবুগঞ্জ উপজেলার চার শতাধিক পরিবারের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন 'জাগ্রত মানুষ ফাউন্ডেশন' এর নেতৃবৃন্দ। উপজেলার জাহাঙ্গীরনগর, দেহেরগতি, রহমতপুর, মাধবপাশা ও চাঁদপাশা ইউনিয়নের ৪ শতাধিক পরিবারের সঙ্গে সরাসরি দেখা করে ঈদ শুভেচ্ছা উপহার বিনিময় করেন জাগ্রত মানুষ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও জাগ্রত বাংলাদেশ (জেবিডি) এর কেন্দ্রীয় সভাপতি আজমুল হাসান জিহাদ। এ সময় ছিলেন জেবিডি এর কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শামসুদ্দিন হাং, শিক্ষক মো. মাসুম, মো. ইমন প্রমুখ। এ সময় মানুষের পাশে থাকার জন্য ফাউন্ডেশনের নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আরিফ হোসেন।

সম্মাননা প্রদান

ম তিতাস (কুমিলস্না) প্রতিনিধি

কুমিলস্নার তিতাসে দরিদ্র কল্যাণ সংস্থার উদ্যোগে স্থানীয় ইমামদের সম্মাননা প্রদান করা হয়েছে। শুক্রবার উপজেলার শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইমামদের সম্মাননা স্মারকসহ ঈদ সম্মানি তুলে দেওয়া হয়। নিউ এশিয়া গ্রম্নপের জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মো. নজরুল ইসলামের সভাপতিত্বে এবং দরিদ্র কল্যাণ সংস্থার পরিচালক মো. শামসুল হুদার সার্বিক তত্ত্বাবধানে প্রধান অতিথি ছিলেন, মজিদপুর ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম সরকার। বিশেষ অতিথি ছিলেন গৌরীপুর অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম প্রমুখ।

বস্ত্র বিতরণ

ম দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

\হনেত্রকোনার দুর্গাপুর প্রেস ক্লাবের আয়োজনে এতিম শিক্ষার্থীদের ঈদ বস্ত্র বিতরণ, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নানা আয়োজনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। ইফতার পূর্ব আলোচনায় প্রেস ক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুলের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক জামাল তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন, সহকারী কমিশনার (ভূমি) মো. মোস্তাফিজুর রহমান। অন্যান্যের মধ্যে আলোচনা করেন, বীর মুক্তিযোদ্ধা মো. ওহায়েদ আলী, অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, অফিসার ইনচার্জ দুর্গাপুর থানা উত্তম চন্দ্র দেব, অ্যাডভোকেট মানেশ চন্দ্র সাহা।

ঈদ উপহার

ম রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

খাগড়াছড়ি জেলা পুলিশের আয়োজনে রামগড়ে অর্ধশতাধিক শারীরিক ও মানসিক প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ঈদ উপহার ও ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার রামগড় থানা প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে এসব উপহার বিতরণ করেন জেলা পুলিশ সুপার মুক্তা ধর। এছাড়াও মো. নিজাম উদ্দিন লাভলু, থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাসের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (রামগড় সার্কেল) মো. নাজিম উদ্দিন, রামগড় থানার ওসি (তদন্ত) মো. ফকরুল ইসলাম ছিলেন।

জ্বালানি বিষয়ক কর্মশালা

ম রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

রামপালে স্বল্প কার্বন উৎপাদনকারী উন্নয়ন এবং শতভাগ নবায়নযোগ্য জ্বালানি বিষয়ে নাগরিক সমাজের সক্ষমতা বৃদ্ধি সম্পর্কিত এক কর্মশালা সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার রামপাল উপজেলা মুক্তিযোদ্ধা ভবনের হল রুমে কোস্টাল ডেভেলপমেন্ট পার্টনারশিপ (সিডিপি) আয়োজিত ওই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন সিডিপি'র নির্বাহী পরিচালক সৈয়দ জাহাঙ্গীর হাসান মাসুম, বিশেষ অতিথি ছিলেন এরিয়া কো-অর্ডিনেটর মো. আশরাফ আলী শোভন, প্রোগ্রাম অফিসার খোকন সিকদার। বক্তব্য রাখেন অ্যাডভোকেট শেখ মহিউদ্দিন, প্রেস ক্লাব রামপাল এর সভাপতি এম এ সবুর রানা, মো. বজলুর রহমান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে