বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ০৬ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

চাল বিতরণ

ম ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। বুধবার সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়ন পরিষদে এ চাল বিতরণ করা হয়। সেসময় ইউপি চেয়ারম্যান পারভেজ মাসুদ লিটন, ট্যাগ অফিসার এ কে এম কামরুজ্জামান, ইউপি সচিব প্রতাপ আদিত্য বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রনজিৎ কুমার বিশ্বাস, ইউনিয়নের হিসাব সহকারী রোকসানা খাতুনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা ছিলেন।

শিক্ষা উপকরণ প্রদান

ম ভাঙ্গা ( ফরিদপুর ) প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ৬০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান করেছে স্বেচ্ছাসেবী ও দাতব্য সংস্থা বিদ্যানন্দ ফাউন্ডেশন। মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে বিদ্যানন্দের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমানের সভাপতিতে প্রধান অতিথি ছিলেন ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বি এম কুদরত-এ-খুদা। প্রধান অতিথি কুদরত বলেন, 'ভাঙ্গা উপজেলার দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের পড়াশোনা চালিয়ে নেয়ার জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশন যে কার্যক্রম হাতে নিয়েছে তা খুবই প্রশংসনীয়। তিনি শিক্ষার্থীদের মাদক ও সাইবার অপরাধ নিয়ে সচেতনতামূলক বক্তব্য দেন।

মৃতু্যবার্ষিকী

ম শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তি মরহুম আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ নূর মোহাম্মদের দ্বিতীয় মৃতু্যবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার মরহুমের নিজস্ব বাসভবন বেজগাওয়ের শেখ বাড়িতে পারিবারিকভাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ছিলেন, মুন্সীগঞ্জ-২ আসনের এম পি সাগুফতা ইয়াসমিন (এমিলি) মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন আহাম্মেদ, শ্রীনগর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মামুন, শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী তোফাজ্জল হোসেন।

ইফতার মাহফিল

ম পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার পাটকেলঘাটা দারুল উলুম মাদ্রাসার এতিম ছাত্রদের নিয়ে মঙ্গলবার দোয়া, আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলের বক্তব্য রাখেন ভালোবাসা মঞ্চের সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল মতিন। এ সময় ছিলেন ভালোবাসার মঞ্চ সাতক্ষীরা শাখার সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেন প্রচার সম্পাদক খাইরুল বাশার বাবু, সদস্য এস কে রায়হান, আলিফ হোসেন, মাদ্রাসার এতিম শিক্ষার্থীরাসহ স্থানীয় মুসলিস্নগণ ইফতারিতে অংশগ্রহণ করেন।

ঢেউটিন বিতরণ

ম শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

২০২৩-২৪ অর্থবছরে খরিপ-১/২০২৪-২৫ মৌসুমে উফশি আউশ ধানের আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বুধবার উপজেলা কৃষি অফিসের আয়োজনে অফিস চত্বরে বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম। পরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ২২টি পরিবারে মধ্যে ঢেউটিন ও ৭৮ হাজার টাকার চেক বিতরণ করা হয়। উপজেলা কৃষি অফিসার (অ:দা) হুমায়ুন দিলদারের সঞ্চালনায় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন। এসময় ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে