বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দুই জেলায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

স্বদেশ ডেস্ক
  ১৮ এপ্রিল ২০২৪, ০০:০০
দুই জেলায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় দুইটি ইটভাটা ও খাগড়াছড়ির রামগড়ে ৬টি রেস্টুরেন্টকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানান, ব্রাহ্মণবাড়িয়ায় দুইটি ইটভাটাকে ৬ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকরামুল হক নাহিদ বিজয়নগর উপজেলার মেসার্স এলআরবি ব্রিকসকে ৫ লাখ ও নাসিরনগর উপজেলার মেসার্স শিহাব ব্রিকসকে ১ লাখ টাকা জরিমানা করেন।

এ সময় জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক বিসল চক্রবর্তী উপস্থিত ছিলেন। তিনি বলেন, অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এ সময় আরও ৪টি ইটভাটার মালিককে সরকারি আইন মেনে ইটভাটা পরিচালনার বিষয়ে সতর্ক করা হয়।

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি জানান, খাগড়াছড়ির রামগড়ে ছয় রেস্টুরেন্ট মালিককে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার রামগড় বাজার ও আশপাশ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতা আফরিন অভিযান পরিচালনা করেন।

এ সময় রেস্টুরেন্ট ব্যবসায়ীদের বৈধ ট্রেড লাইসেন্স না থাকায় প্রত্যেককে ২ হাজার টাকা করে জরিমানা করেন তিনি। নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতা আফরিন জানান, সব অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের এ ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে