বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
নকলায় গৃহবধূর লাঠির আঘাতে ভাসুর নিহত ৩ জেলায় আরও ৪ অপমৃতু্য

বাগাতিপাড়ায় ভ্যান চালককে হত্যা

স্বদেশ ডেস্ক
  ২০ এপ্রিল ২০২৪, ০০:০০
বাগাতিপাড়ায় ভ্যান চালককে হত্যা

নাটোরের বাগাতিপাড়ায় পূর্বশত্রম্নতার জেরে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এদিকে শেরপুরের নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহতের ঘটনা ঘটেছে। এ ছাড়া তিন জেলায় আরও ৪ জনের অপমৃতু্য ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের বাগাতিপাড়ায় পূর্বশত্রম্নতার জেরে মোহন (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় উপজেলার পাকা ইউনিয়নের চকমহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোহন ওই এলাকার মোজাম্মেল হকের ছেলে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

নকলা (শেরপুর) প্রতিনিধি জানান, শেরপুরের নকলায় প্রতিবেশী ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর মোরাদ হোসেন (৫৫) নামে এক সিকিউরিটি গার্ডের নিহতের ঘটনা ঘটেছে। শুক্রবার উপজেলার টালকী ইউনিয়নের পূর্বটালকী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোরাদ একই গ্রামের মৃত রহিম মাস্টারের ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজেদা বেগম ও তার মেয়ে খুসি বেগমকে আটক করে পুলিশ। নকলা থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, মরদেহের সুরুতহাল প্রতিবেদন প্রস্তুতপূর্ব ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোড়েলগরঞ্জে পানি সেচের মটরে বিদু্যৎস্পৃষ্ট হয়ে হাফিজুল খলিফা (৩২) নামে এক যুবক নিহত এবং কচুয়া উপজেলার দোবাড়িয়া এলাকায় রাস্তার পাশ থেকে পিকলু শেখ (৬৫) নামে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার হয়েছে।

নিহত হাফিজুল খলিফা উপজেলার উত্তর সরালিয়া গ্রামের টুকু খলিফার ছেলে এবং পিকলু শেখ কচুয়া উপজেলার গোপালপুর গ্রামের রফিজ উদ্দিন শেখের ছেলে।

শুক্রবার বাগেরহাট পুলিশ অফিসের মিডিয়া সেলের পরিদর্শক সৈয়দ বাবুল আক্তার এ তথ্য জানান।

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার ঈশ্বরদীতে লিচু গাছে সেচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রবিউল আওয়াল (৪২) নামে একজনের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় এ ঘটনা ঘটে। নিহত রবিউল পাবনার কাশিনাথপুরের আহম্মদপুর বোয়ালিয়া গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। তিনি ঈশ্বরদী ইপিজেডের জাপানিজ কোম্পানি 'তোয়া'তে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। ঈশ্বরদী থানার ওসি রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহ থানায় আনা হয়। পরিবারের অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি জানান, সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থেকে হারান ঘোষ (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার কুমিরা ইউনিয়নের মোলস্না ব্রিকসের পাশে ধানক্ষেত থেকে মরাদেহ উদ্ধার করা হয়। নিহত হারান ঘোষ তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের তেরছী গ্রামের বাসিন্দা।

পাটকেলঘাটা থানার ওসি বিপস্নব কুমার নাথ বলেন, লাশের পরিচয় পাওয়া গেছে সে একজন মানসিক রোগী। আপাতদৃষ্টিতে ধারণা করা হচ্ছে, হিট স্ট্রোকে তার মৃতু্য হতে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে