বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ২০ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

গণসংযোগ ও পথসভা

ম বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

বাজিতপুর উপজেলাটি অতি প্রাচীন উপজেলা। এই উপজেলার ৪র্থ ধাপে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরই মধ্যে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ আলাউল হকের ছেলে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মো. রেজাউল হক কাজল তার কর্মী-সমর্থকদের নিয়ে দীর্ঘদিন ধরে গণসংযোগ করে আসছেন। বিভিন্ন ইউনিয়নগুলোর বাজার, বিভিন্ন পাড়া-মহলা ও গ্রামীণ ভোটারদের সঙ্গে বিভিন্ন সময়ে গণসংযোগ ও পথসভা করে যাচ্ছেন। তিনি বলেন, 'তিনি যদি নির্বাচনে পাস করতে পারেন, তাহলে বাজিতপুর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গঠন করবেন বলে জানান।'

গরু বিতরণ

ম ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম বিকাশ কেন্দ্রের ৭টি উপকারভোগী পরিবারের মাঝে গরু বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার রানীগঞ্জ হাটে বেসরকারি উন্নয়ন সংস্থা গ্রাম বিকাশ কেন্দ্র ভাদুরিয়া, ওসমানপুর ও ডুগডুগীহাটের পিপিইপিপি-ইইউ প্রকল্প ইউনিটের আওতায় উপকারভোগী পরিবারের মাঝে এসব গরু বিতরণ করা হয়। এ সময় ছিলেন প্রকল্পের রিজিওনাল ম্যানেজার মো. মোস্তাফিজুর রহমান, প্রকল্প সমন্বয়কারী ফিরোজ আহমেদ, এরিয়া ম্যানেজার আব্দুল ওহাব, প্রোগ্রাম অফিসার মো. হাবিবুর রহমান, সহকারী কারিগরি কর্মকর্তা জীবিকায়ন মো. আলমগীর হোসেন ও দীপক চন্দ্র।

উঠান বৈঠক

ম শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মসিউর রহমান মামুন উঠান বৈঠক করেছেন। বৃহস্পতিবার উপজেলার কোলাপাড়া ইউনিয়নের উত্তর কোলাপাড়ায় মুনসুর মেম্বারের (সাবেক) বাড়িতে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উপজেলার কোলাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবুর সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মসিউর রহমান মামুন। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জীবন মৃধা, পাটাভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিদুলস্নাহ খান মুন, শ্যামসিদ্ধি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজির হোসেনসহ অন্যান্য নেতা।

কমিটি গঠন

ম বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি 

ফরিদপুর জেলার সদর ইউনিয়নের বঙ্গেশ্বরদী-ভাটদি গ্রামে অবস্থিত সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন হায়াসিন্থ গ্রম্নপের চেয়ারম্যান ফিরোজ আহমেদ। বৃহস্পতিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে নির্বাচিত ম্যানেজিং কমিটির অভিভাবক ও শিক্ষক প্রতিনিধিরা মিলে ফিরোজ আহমেদকে সভাপতি মনোনীত করেন। ফিরোজ আহমেদ বাংলাদেশ আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য, হায়াসিন্থ গ্রম্নপের ব্যবস্থাপনা পরিচালক। বিদ্যালয়ের সহকারী শিক্ষক শান্ত কুমার শীল ও দাউদ হোসেন মিয়া শিক্ষক প্রতিনিধি ও মর্জিনা বেগম সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হিসেবে বিজয়ী হন।

মেলা অনুষ্ঠিত

ম নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

'প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ'- এই প্রতিপাদ্যে বগুড়ার নন্দীগ্রামে নানা আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বগুড়ার নন্দীগ্রাম উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে এবং ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় সেবা সপ্তাহ ও প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা উদ্বোধন করেন সভাপতি উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির। এসময় ছিলেন নন্দীগ্রাম প্রাণিসম্পদ কর্মকর্তা কল্পনা রানী রায়, সহকারী কমিশনার (ভূমি) কুরশিয়া আক্তার, থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসেন আজম।

সেবা সপ্তাহ

ম মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ, এই প্রতি পাদ্যে নরসিংদী জেলার মনোহরদীতে, প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডি পি) এর সহযোগিতায় উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক সেবা সপ্তাহ ও দিনব্যাপী প্রাণী প্রদর্শনীর শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে মনোহরদী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও দিনব্যাপী প্রাণী প্রদর্শনীর উদ্বোধন করা হয়। পরে মনোহরদী উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। এ সময় উপস্থিত ছিলেন এমএস ইকবাল আহমেদ (ভারপ্রাপ্ত চেয়ারম্যান উপজেলা পরিষদ) বাবু প্রিয়াশিষ রায়, (সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ)।

প্রদর্শনী উদ্বোধন

ম সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার সাঘাটা উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে ৫ দিনব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উপলক্ষে প্রাণিসম্পদ অফিস প্রাঙ্গণে উপজেলা নির্বাহী অফিসার মো. ইসাহাক আলীর সভাপতিত্বে আলোচনা সভায় ছিলেন জেলা ট্রেনিং অফিসার ডা. মো. রহমতন্নবী, জেলা ভেটেনারি অফিসার ডা. মো. হাদিউজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনোরঞ্জন বর্মণ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোছা. রেবা বেগম, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক, নাজমুল হুদা দুদু, মৎস্য অফিসার এমদাদুল হক, পি আই ও মিঠুন কুন্ডু।

সমন্বয় সভা

ম নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রামে সর্বজনীন পেনশন স্কিম সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নন্দীগ্রাম পৌরসভা হলরুমে সভায় বক্তব্য রাখেন, পৌর মেয়র মো. আনিছুর রহমান, থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসেন আজম, পৌর নির্বাহী কর্মকর্তা শাহীন মাহমুদ। পৌর নির্বাহী প্রকৌশলী। সার্ভেয়ার সারোয়ার জাহান, মাহবুবুর রহমান, মো. আবুল কালাম, প্যানেল মেয়র সাইফুল ইসলাম, আখতারুজ্জামান উজ্জ্বল, রফিকুল ইসলাম অপু, নুর নাহার মিষ্টি, সেলিনা বেগম, ববিতা খাতুন, বীর মুক্তিযোদ্ধা শফিউল আলম ছবি প্রমুখ।

প্রশিক্ষণ অনুষ্ঠিত

ম কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

\হনেত্রকোনার কলমাকান্দার রংছাতি ইউনিয়নের গারামপাড়ায় শুক্রবার কমপ্রেশান কার্যালয়ে "মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প" এর আওতায় শিশু সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। সিনিয়র সাংবাদিক মো. ফখরুল আলম খসরু প্রশিক্ষণ কর্মশালায় প্রধান প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন। অনুষ্ঠানের শুরুতে শিশুদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন "মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প" এর ম্যানেজার মি. স্বপন রংদী। অন্যান্যের মধ্যে ছিলেন সোশ্যাল ওয়ার্কার আদিত্য রাংসা ও টিউটর লর্টসিং রংখেং।

আইনশৃঙ্খলা সভা

ম সুজানগর (পাবনা) প্রতিনিধি

উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক সমন্বয় ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার পাবনার সুজানগর উপজেলা পরিষদের হলরুমে উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার ইউএনও রাশেদুজ্জামান রাশেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পৌর মেয়র রেজাউল করিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, সমাজসেবা কর্মকর্তা জিলস্নুর রহমান, প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাস্টার।

প্রদর্শনীর উদ্বোধন

ম গাংনী (মেহেরপুর) প্রতিনিধি

'প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ' এই প্রতিপাদ্যে মেহেরপুরের গাংনীতে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার গাংনী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের চত্বরে উপজেলা প্রশাসন, প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ডা. এএসএম নাজমুল হক সাগর। গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক, পৌরসভার মেয়র আহমেদ আলী ও উপজেলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন।

সমাপনী অনুষ্ঠান

ম পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

'প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ'- এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের পার্বতীপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪-এর উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল পার্বতীপুর। বৃহস্পতিবার প্রাণিসম্পদ প্রদর্শনী করা হয় স্থানীয় শহীদ ময়দানে। প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধনী ঘোষণা করেন পৌর মেয়র মো. আমজাদ হোসেন। সঙ্গে ছিলেন প্রদর্শিত অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা খাতুন। আরও ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন মোমিন, মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু।

কার্যকরী কমিটি

ম ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

ফটিকছড়ি উপজেলা সম্মিলিত বৌদ্ধ সমাজের নেতারা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরীর সঙ্গে বৃহস্পতিবার সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় সবার উপস্থিততে উপজেলা নির্বাহী অফিসারের কাছে ৭১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটির একটি তালিকা হস্তান্তর করা হয়েছে। এতে প্রধান উপদেষ্টা বাবু দিবাকর বড়ুয়া চন্দন, ফটিকছড়ি উপজেলা সম্মিলিত বৌদ্ধ সমাজের সভাপতি বাবু অঞ্জন কুমার বড়ুয়া, সাধারণ সম্পাদক বাবু রিটন বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু পবিত্র বড়ুয়াসহ অন্যান্য নেতা উপস্থিত ছিলেন।

জন্মদিন পালন

ম তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

তাহিরপুরে ৪ হাজার ৯৬০ শিশুর জন্মদিন পালন করেছে ওয়াল্ডভিশন তাহিরপুর এপি (এ্যারিয়া প্রজেক্ট)। শুক্রবার ওয়াল্ডভিশনের তালিকাভুক্ত শিশুদের নিয়ে জন্ম দিনের কেক কাটেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভিন। এ সময় শিশুদের আনন্দঘন মুহূর্তে ছিলেন তাহিরপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জনাব আলী, ওয়াল্ডভিশন তাহিরপুর (এপি) ম্যানেজার বিভুদান বিশ্বাস প্রমুখ।

বৃত্তি প্রদান

ম চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ৮৮ মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। শুক্রবার বাহির দশ মহল সংস্কারমুখী হিন্দু সমাজের উদ্যোগে চরবানিয়ারী মডেল উচ্চ বিদ্যালয়ে বাংলা বর্ষবরণ ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সংগঠনের সভাপতি কমল কৃষ্ণ মজুমাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পঞ্চাণন বাড়ৈ সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, সাংগঠনিক সম্পাদক রণজিৎ কুমার বাড়ৈ, অধ্যক্ষ স্বপন কুমার রায়, সাবেক চেয়ারম্যান মুকুল কৃষ্ণ মন্ডল, আওয়ামী লীগ নেতা রবীন্দ্রনাথ ঘরামী।

প্রতিষ্ঠাবার্ষিকী

ম শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

শিবগঞ্জ উপজেলা বাংলাদেশ কৃষক লীগ সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ আমিনুল হক দুদু, উপজেলা কৃষক লীগ সহ-সভাপতি রেজাউল করিম ছানা, সহ-সম্পাদক ছাম্মাদ আলী, সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান, রানা মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হারুন মিয়া, কৃষিবিষয়ক সম্পাদক আব্দুল বারী, পৌর কৃষক লীগ সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

প্রদর্শনীর উদ্বোধন

ম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে বৃহস্পতিবার কেন্দ্রীয় হাইস্কুল মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে প্রাণিসম্পদে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ এ প্রতিপাদ্যের উপর প্রধান অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহম্মেদ। অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, বিশেষ অতিথি সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সইদুল হক, মেয়র মোস্তাফিজুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা।

স্মরণ সভা

ম সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

পাবনা সাঁথিয়ায় ১৯৭১ সালের ১৯ এপ্রিল মহান মুক্তিযুদ্ধে শহীদনগর ডাববাগানে সম্মুখ যুদ্ধে নিহত শহীদদের স্মরণে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ এবং স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জাতীয় সঙ্গীত গেয়ে পতাকা উত্তলনের মাধ্যমে শহীদনগর ডাববাগান চত্বরে কাশিনাথপুর ইউপি চেয়ারম্যান মীর মনজুর এলাহীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা শামসুল হক টুকু। এ ছাড়া স্মরণ সভায় ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, সাঁথিয়া উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খানম।

সংবাদ সম্মেলন 

ম বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করলেন ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা হিরু মুন্সী। শুক্রবার উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগরে নিজ বাসভবনে এ সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করেন তিনি। বোয়ালমারী পৌর আওয়ামী লীগের সিনিয়র সদস্য মাসুদুর রহমানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে হিরু মুন্সী বলেন, আমি উপজেলার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরেছি। আমি সাধারণ জনগণের থেকে ব্যাপক সাড়া পেয়েছি। তারা আমাকে চায়। আমি নির্বাচিত হলে উপজেলায় সাধ্যমতো ব্যাপক উন্নয়ন করব। সংবাদ সম্মেলনে ছিলেন দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামীম মোলস্না।

মেলার উদ্বোধন

ম তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশে কৃষিপ্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও আধুনিক প্রযুক্তির সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায়র্ যালি পরবর্তী উপজেলা পরিষদ মাঠে মেলার উদ্বোধন করা হয়। শেষে পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সহকারী কমিশনার ভূমি মো. খালিদ হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মো. আব্দুল আজিজ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. আব্দুলস্নাহ আল মামুন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে