সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মহানবী (সা.)-কে কটূক্তিকারীর ফাঁসির দাবিতে কচুয়ায় বিক্ষোভ

কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি
  ২৫ এপ্রিল ২০২৪, ০০:০০
বাগেরহাটের কচুয়ায় মহানবী (সা.) ও ইসলাম ধর্মকে কটূক্তিকারী মুরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ -যাযাদি

বাগেরহাটের কচুয়ায় মহানবী হজরত মুহাম্মাদ (সা.) এবং ইসলাম ধর্ম সম্পর্কে কটূক্তিকারী মুরাদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ৯টায় কচুয়া ডিগ্রি কলেজের সামনে এ কর্মসূচি পালিত হয়। এ সময় মুরাদের জামিন বাতিল করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

সাংবাদিক কাজী সাঈদুজ্জামান ও মাওলানা ইব্রাহিম খলিলের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন প্রতিবাদ সমাবেশের আহ্বায়ক ও কচুয়া সদর ইউপি চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান।

সমাবেশে বক্তৃতা করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, নায়েবে মোহতামিম কচুয়া কওমি মাদ্রাসার মাওলানা মঈনুল ইসলাম, টেংরাখালী আলীম মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আবু বক্কর সিদ্দিক, কচুয়া বাজার জামে মসজিদের খতিব মাওলানা মো. শাহ্‌ আলম, হাজরাবাড়ী জামে মসজিদের খতিব মাওলানা মাসুম বিলস্নাহ জাহানাবাদী, গোপালপুর কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদের খতিব হাফেজ নুরুল ইসলাম, মাওলানা মোস্তফা বিন মাহবুব, তরিকুল ইসলাম, বাধাল বাজার জামে মসজিদের ইমাম মুফতি তানভির হুসাইন, জাহিদুল ইসলাম, মাওলানা শহিদুলস্নাহ, রাকিবুল ইসলাম, মশিউর রহমান, তুহিন খান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে