রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ইসরায়েলি গণহত্যা ও বর্বরতার বিরুদ্ধে পদযাত্রা ও সমাবেশ করেছে পাবিপ্রবি শাখা ছাত্রলীগ

পাবনা-পাবিপ্রবি প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ১৫:০০
আপডেট  : ০৬ মে ২০২৪, ১৫:০৬
ছবি: যায়যায়দিন

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পাবিপ্রবি) স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ও ইসরায়েলি বর্বরতা ও গণহত্যার বিরুদ্ধে বিশ্বব্যাপী চলমান ছাত্র আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে পদযাত্রা ও ছাত্র সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয়টির শাখা ছাত্রলীগ ।

সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে ছাত্রলীগের এ কর্মসূচি শুরু হয় ।পদযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক নুরুল্লাহর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফিলিস্তিনের পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে স্বাধীনতা চত্বরে এসে শেষ হয় ।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো: কামাল হোসেন, বিভিন্ন বিভাগের শিক্ষক - শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীগণ ।

উল্লেখ্য , রোববার (৫ মে) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যানটিনের সামনে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান

শনিবার (৪ মে) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই কর্মসূচির ঘোষণা দেয়া হয়। কেন্দ্রীয় কর্মসূচির পাশাপাশি দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে একই ধরনের কর্মসূচি পালন করতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছে সংগঠনটি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে