রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সাধারণ ভোটারদের ভালোবাসা নিয়েই জয়ী হতে চান চেয়ারম্যান প্রার্থী জুয়েল  

পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ১৪:৪৩
ছবি: যায়যায়দিন

নেত্রকোনার পূর্বধলায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এটিএম ফয়জুর সিরাজ জুয়েল সাধারণ ভোটারদের ভালোবাসা নিয়েই জয়ী হতে চান। এ জন্য তিনি এলাকায় প্রতিনিয়ত ব্যাপক জনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি এবারের নির্বাচনে মোটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। প্রতীক পাওয়ার পরপরই তার নিজ গ্রাম উপজেলার বিশকাকুনী ইউনিয়নের ধলা গ্রাম থেকে মুরব্বিদের দোয়া নিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করেন।

এরপর থেকে প্রতিদিন উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী জনসভা, মতবিনিময় সভা, উঠান বৈঠক, কুশল বিনিময়ের মাধ্যমে ভোট প্রার্থনা করে যাচ্ছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রæতিও। তিনি সাধারন ভোটারদের ভালোবাসা ও সমর্থন নিয়ে এবারে নির্বাচনে জয় লাভ করতে চান। এটিএম ফয়জুর সিরাজ জুয়েল স্থানীয় আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য। তিনি একজন শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। এর আগে এখানে আরও দুইবার উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করে জয়ের খুব কাছাকাছি থেকেও শেষ পর্যন্ত জয়ের মুখ দেখতে পারেননি।

এবার তিনি সেই অনুভুতিকে কাজে লাগিয়ে জয়ের মুখ দেখতে চান। তিনি পূর্বধলা সরকারি কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, সাবেক সংসদ সদস্য মরহুম সিরাজুল ইসলামের জৈষ্ঠ পুত্র। এই হিসেবে এলাকায় রয়েছে তার ব্যাপক পরিচিতি। মাঠ পর্যায়ে তার কর্মী সমর্থকরা মনে করছেন সহজ সরল সাদা মনের মানুষ হিসেবে তিনি এবারের নির্বাচনে আলোচনার শীর্ষে রয়েছেন।

এটিএম ফয়জুর সিরাজ জুয়েল এই প্রতিবেদককে বলেন, এলাকার সাধারন ভোটাররাই আমার নির্বাচনী প্রচারনার মুল শক্তি। তারা নিজ উদ্যোগেই আমার নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এই জন্য তাদেরকে আমি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এর আগেও আমি দুইবার এখানে নির্বাচনে অংশগ্রহণ করে জয় লাভ করতে পারিনি। এলাকার সাধারণ ভোটাররা আমাকে ভোট দিয়ে আমার পাশে থেকেছে। কিন্তু আমি তাদের জন্য কিছুই করতে পারিনি। তাই এবারের নির্বাচনে আবারও তাদের দোয়া ও সমর্থন নিয়ে জয় লাভ করে তাদের ভালোবাসার ঋণ পরিশোধ করতে চাই। এলাকার উন্নয়ন তথা মানুষের সেবায় কাজ করতে চাই। তিনি আরও বলেন বিগত নির্বাচনে প্রভাব কাটিয়ে আমাকে পরাজিত করলেও এবারের নির্বাচনে শক্ত অবস্থানে থেকে মানুষের ভোটের মর্যাদা রক্ষা করতে চাই।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২১শে মে ২য় ধাপে অনুষ্ঠিত হচ্ছে পূর্বধলা উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা চেয়ারম্যান পদে আরও যারা এখানে প্রতিদ্বন্ধিতা করছেন তারা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন (ঘোড়া), উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মাসুদ আলম টিপু (আনারস) ও শিল্পপতি আসাদুজ্জামান নয়ন (দোয়াত কলম)।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে