শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সৈয়দপুরে প্রতীক পেয়ে প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন প্রার্থীরা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ০০:০০
সৈয়দপুরে প্রতীক পেয়ে প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন প্রার্থীরা

দ্বিতীয় ধাপের ২১ মে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান (পুরুষ ও মহিলা) পদের প্রার্থীরা গত বৃহস্পতিবার প্রতীক পাওয়ার দিন থেকেই বিভিন্নভাবে প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন।

লক্ষ্য করা গেছে, যদিও ভোট নিয়ে এলাকার মানুষদের মধ্যে তেমন একটা আগ্রহ নেই, তারপরেও প্রতীক পেতে না পেতেই বিভিন্ন পদের প্রার্থীদের সমর্থককর্মীরা পোস্টার নির্বাচনী এলাকার বিভিন্ন শহর-গ্রামের পাড়া-মহলস্নার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে রশি দিয়ে ঝোলানো, দেওয়াল-ইলেকট্রিক পোল-গাছে সাটানোসহ প্রার্থীর পক্ষে ভোট চেয়ে মাইকিং, লিফলেট বিতরণ শুরু করেছেন। প্রতীক বরাদ্দের দিন শেষে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরাও তাদের নির্বাচনী এলাকার বিভিন্ন জায়গা ঘুরে ভোটারদের সঙ্গে গণসংযোগসহ ভোট প্রার্থণা করে দোয়া চাচ্ছেন। যার ফলে কিছুটা হলেও ভোটের হাওয়া বওয়া শুরু হয়েছে।

এবার সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থীর মধ্যে আ'লীগ নেতা আজমল হোসেন (বর্তমান ভাইস-চেয়ারম্যান) পেয়েছেন আনারস প্রতীক, জাতীয় পার্টি (এ) নেতা ঠিকাদার জয়নাল আবেদীন পেয়েছেন মোটর সাইকেল প্রতীক, যুবলীগ নেতা মোস্তফা ফিরোজ পেয়েছেন টেলিফোন প্রতীক, দল থেকে প্রার্থী হওয়ায় কারণ দর্শানোর নোটিশ পাওয়া বিএনপি নেতা রিয়াদ সরকার এরফান (রানা) পেয়েছেন দোয়াত-কলম প্রতীক ও ফয়সাল দিদার দিপু পেয়েছেন ঘোড়া প্রতীক।

ভাইস-চেয়ারম্যান পদের তিনজন প্রার্থীর মধ্যে নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোহসিন মন্ডল মিঠু পেয়েছেন চশমা প্রতীক, যুবলীগ নেতা শেখ আব্দুলস্নাহ সোহাগ সরকার পেয়েছেন তালা প্রতীক ও আনোয়ারুল ইসলাম পেয়েছেন টিউবওয়েল প্রতীক।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদের তিনজন প্রার্থীর মধ্যে মোস্তাফিজা বেগম পেয়েছেন প্রজাপতি প্রতীক, মহিলা আওয়ামী লীগ উপজেলা সভাপতি সানজিদা বেগম লাকী (বর্তমান মহিলা ভাইস-চেয়ারম্যান) পেয়েছেন পদ্মফুল প্রতীক ও আ'লীগ নেত্রী সুমিত্রা রানী কণিকা পেয়েছেন কলস প্রতীক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে