সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

গোবিন্দগঞ্জে কুপিয়ে যুবককে হত্যা

ছাদ থেকে পড়ে ও বিষপানে আরও ২ জনের মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ০৬ মে ২০২৪, ০০:০০
গোবিন্দগঞ্জে কুপিয়ে যুবককে হত্যা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ধারালো অস্ত্রের আঘাতে যুবককে হত্যা করা হয়েছে। এদিকে চট্টগ্রামের বোয়ালখালীতে ছাদ থেকে পড়ে নারীর এবং হবিগঞ্জের মাধবপুরে বিষপানে যুবকের মৃতু্য হয়। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

গেবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুর্বৃত্তের উপর্যুপরী ধারাল অস্ত্রের আঘাতে এমরান আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গত শনিবার বিকালে উপজেলার মহিমাগঞ্জ বাজারের মনার মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। নিহত এমরান শালমারা ইউনিয়নের উলিপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে।

স্থানীয়রা জানান, বিকালে ইমরান মহিমাগঞ্জ সোনাতলা সড়কে মোনার মোড় নামক স্থানে একটি দোকানে বসেছিলেন। এ সময় দুর্বৃত্তরা বিভিন্ন ধারাল অস্ত্রে সজ্জিত হয়ে তার ওপর আক্রমণ করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃতু্য ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের বোয়ালখালীতে ভবনের ছাদ থেকে পড়ে নীলিমা সেন নিলু (৫২) নামে এক নারী মারা গেছেন। তিনি উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের বিদগ্রাম ছিপাতল এলাকার মৃত চন্দন সেনের স্ত্রী। স্থানীয় ইউপি সদস্য যিশু দে বলেন, রোববার সকালে একতলা ভবনের ছাদে ফুল তুলতে গিয়ে নীলিমা সেন নিচে পড়ে গুরুতর আহত হন। চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের মাধবপুরে বিষপানে হৃদয় মিয়া (২৭) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি পৌর এলাকার ১নং ওয়ার্ডের পূর্ব মাধবপুরের গুনি মিয়ার ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাতে হৃদয় মাধবপুর বাজারে চা-স্টলের সামনে বিষপান করেন। স্বজনরা তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠান। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে তিনি মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে