মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

আশুগঞ্জে মাদক সেবনের জেরে ছুরিকাঘাতে যুবক খুন

শ্রীপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃতু্য ক্ষেতলালে এনজিওকর্মীর লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ১৫ জুন ২০২৪, ০০:০০
আশুগঞ্জে মাদক সেবনের জেরে ছুরিকাঘাতে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাদক সেবনের জেরে যুবককে ছুরিকাঘাতে খুন করার অভিযোগ পাওয়া গেছে। এ দিকে, গাজীপুরের শ্রীপুরে ঈদের ছুটিতে পুকুরে সাঁতার কাটতে গিয়ে দুই মাদ্রাসা ছাত্রের মৃতু্য এবং জয়পুরহাটের ক্ষেতলালে এনজিও কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানান, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাদক সেবনের জেরে ছুরিকাঘাতে হৃদয়- (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার যাত্রাপুর গ্রামের বিলের পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হৃদয় যাত্রাপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। এই ঘটনায় একই এলাকার মৃত আবদুর রহিমের ছেলে রুবেলকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের পিতা জসিম উদ্দিন বাদী হয়ে শুক্রবার সকালে আশুগঞ্জ থানায় হত্যা মামলা করেন। পুলিশ গ্রেপ্তার রুবেলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমদ জানান, রুবেল ও হৃদয় একই সঙ্গে মাদক সেবন করতেন। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বৃহস্পতিবার রুবেল হৃদয়কে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে মাদক সেবন নিয়ে উঠানে দুজনের কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। এরই এক পর্যায়ে রুবেল হৃদয়কে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা হৃদয়কে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স এবং পরবর্তীতে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা নিয়ে যাওয়ার পথে ভৈরব এলাকায় তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে রুবেলকে গ্রেপ্তার করে।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, ঈদের ছুটিতে মাদ্রাসা বন্ধ থাকায় বাড়ির পাশেই একটি পুকুরে সাঁতার কাটতে যায় কয়েকজন শিশু। একপর্যায়ে তাদের মধ্য থেকে জাহিদ ও নাসির নামের দুজন পানিতে তলিয়ে যায়। তাদের উঠে আসতে দেরি হলে আশপাশের লোকজনকে বিষয়টি জানায় অন্য শিশুরা। এসময় স্থানীয়রা পুকুরে প্রায় আধা ঘণ্টা খুঁজাখুঁজি করে দুজনের নিথর দেহ উদ্ধার করে। হৃদয়বিদারক এমন ঘটনা ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের মোড়লপাড়া এলাকায়।

শুক্রবার বেলা সাড়ে দশটার দিকে মোড়লপাড়ার নাসিরের পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃতু্য হয়। নিহত মো. জাহিদ (১০) উপজেলার কাওরাইদ ইউনিয়নের মোড়ল পাড়া গ্রামের কালু মিয়ার ছেলে এবং অপরজন মো. নাসির (১০) একই গ্রামের মো. কাইয়ুমের ছেলে। তারা দুজন কাওরাইদের একটি কওমি মাদ্রাসায় একই শ্রেণিতে পড়াশোনা করত। সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হওয়ার আধা ঘন্টা পর তাদের নিথর দেহ উদ্ধার হয়।

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি জানান, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তুলশীগঙ্গা ইউনিয়নের বিলের ঘাট এলাকায় রাজু (৩৫) নামে এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এনজিও কর্মী রাজু ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার চৌরঙ্গী গ্রামের সাগর আলীর ছেলে।

থানা সূত্রে জানা গেছে, গত বুধবার রাজু জামাগঞ্জ চার মাথায় এস কে এস ফাউন্ডেশন এনজিওর কাজে বাইরে গেলে সময় মতো কর্মস্থলে আসেননি। এনজিও কর্মকর্তা থানায় একটি সাধারণ ডায়রিও করেন। বৃহস্পতিবার বিকেলে মোটর সাইকেল, ব্যাগ, জুতা উদ্ধার করে পুলিশ।

সন্ধ্যার আগ মুহূর্তে রাজুর বাবা, শশুর, স্ত্রী, তিন বছর বয়সের এক শিশু কন্যাসহ দেখতে যান কোথা থেকে পুলিশ মোটর সাইকেল উদ্ধার করল। ঘটনাস্থলে গিয়ে খোঁজর সময় নদীর ধারে নিহত রাজুকে তার বাবা দেখতে পান। থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান ক্ষেতলাল থানার ওসি আনোয়ার হোসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে