মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
চন্দনাইশে দাঁড়িয়ে থাকা বাসে অপর বাসের ধাক্কায় নিহত ১

কুলাউড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বন প্রহরীর মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ১১ জুলাই ২০২৪, ০০:০০
কুলাউড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বন প্রহরীর মৃতু্য

মৌলভীবাজারের কুলাউড়ায় মোটর বাইকের ধাক্কায় বনপ্রহরীর মৃতু্য হয়েছে। এদিকে চট্টগ্রামের চন্দনাইশে একটি বাসকে আরেকটি বাস পেছন থেকে ধাক্কা দেওয়ায় এক যাত্রীর মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি জানান, মৌলভীবাজারের কুলাউড়ায় দ্রম্নতগামী এক বেপরোয়া মোটর বাইকের ধাক্কায় বনপ্রহরী শাহীন আহমদের (৩০) মৃতু্য হয়েছে। মঙ্গলবার উপজেলার বরমচাল ইউনিয়নের খাদিমপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। নিহত শাহীন উপজেলার হাজীপুর ইউনিয়নের তুকলি গ্রামের মরহুম আব্দুল জব্বাবের ছেলে। তিনি ভাটেরা বনবিভাগের বনপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

বনবিভাগ ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল ৫টার দিকে অফিসিয়াল কাজ শেষে ব্রাহ্মণবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের বরমচাল খাদিমপাড়া এলাকায় সড়কের পাশে মোটর সাইকেল দাঁড় করিয়ে গল্প করছিলেন শাহীন ও বন বিভাগের আরেক কর্মকর্তা। এ সময় বিপরীতদিক থেকে আসা একটি দ্রম্নতগামী মোটর সাইকেল শাহীনের মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন শাহীনসহ অপর সঙ্গী। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) ক্যশৈনু্য মারমা বলেন, মোটর সাইকেল দুটি জব্দ করা হয়েছে। আইন প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের চন্দনাইশে ব্রিজের ওপর দাঁড়িয়ে থাকা একটি বাসকে আরেকটি বাস পেছন থেকে ধাক্কা দেওয়ায় নাসির উদ্দীন (৩২) নামে একজনের মৃতু্য হয়েছে।

নিহত নাসির উদ্দীন সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার চরাচিতলিয়া গ্রামের মৃত ফিরোজ মন্ডলের ছেলে। এ ঘটনায় আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া কলঘর এলাকার বরুমতি ব্রিজের উপরে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ এরফান জানান, বাস ২টি দোহাজারী হাইওয়ে থানার হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে