logo
রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০ ৫ আশ্বিন ১৪২৭

  অনলাইন ডেস্ক    ২৪ জানুয়ারি ২০২০, ০০:০০  

খোকসা ও কলাপাড়ায় পানিতে ডুবে তিন শিশুর মৃতু্য

স্বদেশ ডেস্ক

কুষ্টিয়ার খোকসা ও পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে তিন শিশুর মৃতু্য হয়েছে। সংবাদদাতাদের পাঠানো খবর :

খোকসা (কুষ্টিয়া) : কুষ্টিয়ার খোকসায় পানিতে ডুবে দুই দিনে দুই শিশুর মৃতু্য হয়েছে। উপজেলার শিমুলিয়া ও আমাড়িয়া ইউনিয়নে ওই দুই মৃতু্যর ঘটনা ঘটে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার শিমুলিয়া ইউনিয়নের মানিকাট গ্রামে সিদ্দিক খানের দেড় বছর বয়সী ছেলে আফসান খান খেলার সময় বাড়ি থেকে নিখোঁজ হয়। তাকে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পুকুরে শিশুটির মৃতদেহ ভেসে ওঠে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। অপরদিকে, বুধবার সকালে উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের গোসাইডাঙ্গী গ্রামের মঞ্জু ও ইয়াসমিন দম্পতির ১৯ মাসের শিশুপুত্র তাসিন বাড়ির পাশের ডোবার পানিতে পরে মারা যায়।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়ায় রেজাউল ইসলাম (৭) নামের এক শিশুর পানিতে ডুবে মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্যটিয়াখালী গ্রামে একটি স্কুলের পুকুরে ডুবে ওই শিশুর মৃতু্য হয়। মৃত শিশু রেজাউল ওই গ্রামের সোলায়মান গাজীর ছেলে ও দক্ষিণ টিয়াখালী ২নং প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। সকালে স্কুলে গেলে হঠাৎ রেজাউল পুকুরে পড়ে ডুবে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে