কোয়ারেন্টিন : ৩ প্রতিষ্ঠান পেল ৩ কোটি ৫৩ লাখ টাকা

কোয়ারেন্টিন : ৩ প্রতিষ্ঠান পেল ৩ কোটি ৫৩ লাখ টাকা

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধে সঙ্গনিরোধের (কোয়ারেন্টিন) জন্য তিন প্রতিষ্ঠানের অনুকূলে ৩ কোটি ৫৩ লাখ টাকা বরাদ্দ দিয়েছে স্বাস্থ্য সেবা বিভাগ।

জানা গেছে, স্বাস্থ্য সেবা বিভাগের বাজেট শাখা থেকে পাঠানো বরাদ্দের চিঠিতে কোয়ারেন্টিন খাত থেকে এই তিন প্রতিষ্ঠানকে এই বরাদ্দ দেওয়া হয়।

চিঠিতে বলা হয়, চলতি ২০২০-২১ অর্থবছরের বাজেটে স্বাস্থ্য সেবা বিভাগ সচিবালয় অংশ সঙ্গনিরোধক ব্যয় খাতে বরাদ্দকৃত ১০০ কোটি টাকার অব্যয়িত অর্থ থেকে স্বাস্থ্য সেবা বিভাগের স্মারক অনুযায়ী ৩ কোটি ৫৩ লাখ ১৩ হাজার ২০৬ টাকা পুনঃউপযোজনপূর্বক বরাদ্দ দেওয়া হলো।

এর মধ্যে বিমানবন্দর স্বাস্থ্যকেন্দ্র ১৫ লাখ ৪৫ হাজার ৩০৬ টাকা, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ৩ কোটি ২৬ লাখ ৭৫ হাজার ৯০০ টাকা (২০২০ সালের জুলাই পর্যন্ত হোটেল ভাড়া, দৈনিক ভাতা, পরিবহণ ব্যয় ও অন্যান্য), গাজীপুরের শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল ১০ লাখ ৯২ হাজার টাকা (২০২০ সালের জুলাই পর্যন্ত হোটেল ভাড়া, দৈনিক ভাতা, পরিবহণ ব্যয় ও অন্যান্য) বরাদ্দ পেয়েছে।

এছাড়া চিঠিতে গাজীপুরের শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফদের খাবার বাবদ দাবিকৃত ১৪ লাখ ৯৯ হাজার টাকার পূর্ণাঙ্গ হিসাব দাখিলের জন্য অনুরোধ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে