কুমুদিনী হাসপাতালে অ্যাম্বুলেন্স দিল ভারতীয় হাইকমিশন

কুমুদিনী হাসপাতালে অ্যাম্বুলেন্স দিল ভারতীয় হাইকমিশন

কুমুদিনী হাসপাতালের জন্য অ্যাম্বুলেন্স ও প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী উপহার দিয়েছে ভারতীয় হাইকমিশন। ভারত সরকারের পক্ষে ঢাকাস্থ ভারতীয় হাইকমিশনের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী কুমুদিনী কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা ও হাসপাতালটির পরিচালক ডক্টর প্রদীপ কুমার রায়ের হাতে একটি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স এবং অক্সিজেন সিলিন্ডারসহ প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী তুলে দেন। বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরের কুমুদিনী হাসপাতাল প্রাঙ্গণে অ্যাম্বুলেন্সটি তুলে দেওয়া হয়। ভারতীয় হাইকমিশন থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে ভারতীয় হাইকমিশন জানিয়েছে, এফএমএল ব্র্যান্ডের আধুনিক জরুরি জীবন রক্ষাকারী যন্ত্রপাতি দ্বারা সজ্জিত অ্যাম্বুলেন্সটি হাসপাতালে রোগীদের মানসম্মত চিকিৎসা সেবা দিতে সাহায্য করবে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গত মার্চে বাংলাদেশ সফরকালে ঘোষণাকৃত ১০৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স সরবরাহের সামগ্রিক কর্মসূচির অংশ হিসেবে অ্যাম্বুলেন্সটি কুমুদিনী হাসপাতালকে দেওয়া হয়।

এই উপহার বাংলাদেশের মানুষের সঙ্গে অনন্য এবং বিশেষ বন্ধুত্বের প্রতীক ভারতের অটুট ও দীর্ঘমেয়াদি অঙ্গীকারের প্রতিনিধিত্ব করে বলে মনে করে ভারতীয় হাইকমিশন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে