সংবাদ সঙ্কপে

সংবাদ সঙ্কপে

উত্তরায় বাসের ধাক্কায় স্কুটিচালক নিহত

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর উত্তরায় যাত্রীবাহী বাস স্টার লাইনের ধাক্কায় মোহাম্মদ লোকমান হোসেন শরীফ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) সকাল সাড়ে ৮টার দিকে জসীমউদ্‌দীন রোডে এই দুর্ঘটনা ঘটে।

উত্তরা পূর্ব থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, নিহত ব্যক্তি স্কুটি চালিয়ে যাচ্ছিলেন। এ সময় 'স্টার লাইন' বাসের ধাক্কায় তিনি গুরুতর আহত হলে উদ্ধার করে উত্তরা জাহানারা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের ভাগ্নে মহিউদ্দিন জানান, তার মামা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরে। তিনি উত্তরখান মাদারবাড়ি এলাকায় থাকতেন।

গণপিটুনিতে

ছিনতাইকারী

নিহত

ম যাযাদি ডেস্ক

ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় ছিনতাই করতে গিয়ে গণপিটুনিতে আনুমানিক ৩০ বছর বয়সি অজ্ঞাত এক ছিনতাইকারী নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরের দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ৯৮ নম্বর ওয়ার্ডে তার মৃতু্য হয়।

মৃতু্যর বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসলামউজ্জামান আসলাম বলেন, 'ছিনতাই করতে গিয়ে অজ্ঞাত এক যুবক গণপিটুনিতে গুরুতর আহত হয়েছে খবর পেয়ে আমরা সেখানে গিয়ে তাকে উদ্ধার করি। তবে সে কী ছিনতাই করতে গিয়েছিল সে বিষয়ে কিছু বলতে পারছি না। আমরা তাকে আহত অবস্থায় ঢামেক হাসপাতাল নিয়ে গিয়েছিলাম।'

মাদকবিরোধী অভিযানে

৬২ জন গ্রেপ্তার

মামলা ৪৫

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ ৬২ জনকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছে থেকে পাঁচ হাজার ৪২৯ পিস ইয়াবা, ২৩ কেজি ২৯৫ গ্রাম ৪০ গাঁজা, ৩৪ দশমিক দুুই গ্রাম ৫১ হেরোইন, ১০ বোতল ফেনসিডিল, আট ক্যান বিয়ার ও দুই গ্রাম আইস জব্দ করা হয়।

মঙ্গলবার সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে বলা হয়, ডিএমপির নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৫টি মামলা রুজু হয়েছে।

দুদকের মামলায় নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল

ম যাযাদি ডেস্ক

সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এস কে সিনহা) বিরুদ্ধে 'মিথ্যা অভিযোগে' মামলা করায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা পাল্টা মামলায় সাবেক যোগাযোগমন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ পিছিয়ে আগামী ৯ জুন দিন ধার্য করা হয়েছে। মঙ্গলবার মামলার সাক্ষ্য গ্রহণের দিনে দুদকের পক্ষে আদালতে মামলার সাক্ষী উপস্থাপন করা হয়। এরপর নাজমুল হুদার পক্ষে তার আইনজীবী সাক্ষ্য গ্রহণ পেছানোর আবেদন করলে ঢাকার বিশেষ জজ আদালত-৯ এর বিচারক শেখ হাফিজুর রহমান পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য এ তারিখ নির্ধারণ করেন।

এর আগে, গত ৬ এপ্রিল ঢাকার বিশেষ জজ আদালত-৯ এর বিচারক শেখ হাফিজুর রহমান অভিযোগ গঠন করেন। গত ৭ অক্টোবর অভিযোগপত্র অনুমোদন করে কমিশন। তত্ত্বাবধায়ক সরকারের আমলে নিজের বিরুদ্ধে নিষ্পত্তি হওয়া একটি মামলার রায় বদলে দেওয়া হয়েছে ও উৎকোচ চাওয়া হয়েছে- এমন অভিযোগ করে এস কে সিনহার বিরুদ্ধে ২০১৮ সালের ২৭ সেপ্টেম্বর শাহবাগ থানায় মামলা করেছিলেন নাজমুল হুদা।

গত বছরের ২০ ফেব্রম্নয়ারি 'মিথ্যা অভিযোগ' করায় পরবর্তীতে

নাজমুল হুদার বিরুদ্ধে পাল্টা মামলা করেন দুদক পরিচালক সৈয়দ

ইকবাল হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে