রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
দেশে ফিরলেন মাহীর স্বামী

বিমান বন্দর থেকে নির্বিঘ্নে বাসায় গমন

গাজীপুর প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৩, ০০:০০

চিত্রনায়িকা মাহিয়া মাহীর স্বামী ব্যবসায়ী রকিব সরকার দুই মামলা মাথায় নিয়ে পবিত্র ওমরা পালন শেষে রোববার সকালে দেশে ফিরেছেন। পরে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে নির্বিঘ্নে বাসায় ফিরে গেছেন। বিমান বন্দরে নামার পর পুলিশ তাকে কোনো হয়রানি করেনি বলে জানা গেছে।

সৌদি এয়ারলাইন্সের বিমানে করে এদিন সকাল পৌনে ১০টায় তিনি ঢাকায় হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন।

রকিব সরকার বলেন, 'আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই মিথ্যা মামলাগুলো আইনিভাবেই মোকাবিলা করব। সত্যের জয় হবে। আমি কোনো অপরাধ করিনি। আদালত যে রায় দেয় আমি তা মাথা পেতে নেব।'

এর আগের দিন শনিবার সকালে ওমরা পালন শেষে ঢাকায় আসেন মাহিয়া মাহী। বিমানবন্দর থেকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ তাকে গ্রেপ্তার করে বাসন থানায় নিয়ে যায়। সেখান থেকে তাকে আদালতে পাঠানো হয়। পরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫-এর বিচারক মো. ইকবাল হোসেন গ্রেপ্তারি পরোয়ানা (সি/ডবিস্নও) মূলে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। বেলা পৌনে দুইটার দিকে তাকে গাজীপুর জেলা কারাগারে নেওয়া হয়। দ্রম্নততার সঙ্গে তাকে কারাগারে পাঠানোর কারণে আইনজীবীরা তার জামিন আবেদন করার সময় পাননি। পরে কারাগারে থাকা অবস্থায় বিকাল পৌনে ৫টায় মাহিয়া মাহীর আইনজীবীরা একই আদালতে তার জামিন আবেদন করলে আদালত মাহীকে জামিন দেন। পরে রাত সাড়ে ৭টায় তিনি কারাগার থেকে মুক্তি লাভ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে