রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

পটুয়াখালীতে কিশোর গ্যাংয়ের হামলায় দুই শিক্ষার্থী নিহত

যাযাদি ডেস্ক
  ২৩ মার্চ ২০২৩, ০০:০০

পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমণি ইউনিয়নে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে নাফিস (১৬) ও মারুফ (১৫) নামে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সিয়াম (১৫) নামে আরেক শিক্ষার্থী। বুধবার বিকাল ৪টার দিকে ওই হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার ওই ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে পূর্ব বিরোধের জের ধরে বিকাল ৪টার দিকে স্কুলের দক্ষিণ পাশে ব্রিজের ওপর কিশোর গ্যাংয়ের ৫-৬ জন শিক্ষার্থী এই হামলা চালায়। তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে গুরুতর আহত হওয়া সেই তিন শিক্ষার্থীকে বিকাল সাড়ে ৫টার দিকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুইজনের মৃতু্য হয়।

নাম না প্রকাশের শর্তে এক ব্যক্তি জানান, হামলাকারীরা কিশোর গ্যাংয়ের সদস্য। বিভিন্ন জায়গায় তারা বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। স্কুলে ঠিকমতো যায় না। এ রকম কিশোর গ্যাংয়ের লোক রয়েছে বিভিন্ন জায়গায়। তাদের নিয়ন্ত্রণ করে কিছু বড় মানুষ।

স্থানীয় চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু বলেন, 'ঘটনা শুনেছি এবং নাফিস ও মারুফ নামে দুই শিক্ষার্থী বরিশাল হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে। আর সিয়াম বাউফল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।'

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, 'খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আমিসহ একাধিক পুলিশ সদস্য সূর্যমণিতে অবস্থান করছি। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে