সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৭ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

আজ যেসব এলাকায়

৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

ম যাযাদি ডেস্ক

সোনারগাঁও-জনপদ রেল ক্রসিং এলাকায় পাইপলাইন স্থানান্তর কাজের জন্য আজ বৃহস্পতিবার রাজধানীর কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

বুধবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড কোম্পানি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত মোট ৪ ঘণ্টা উত্তরখান, দক্ষিণখান, উত্তরা ৬ নম্বর সেক্টর এবং উত্তরা ৮ নম্বর সেক্টর এলাকায় সব শ্রেণির গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। ওই সময়ে আশপাশের এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।

হারিয়ে যাওয়া সেই

১২ শিশুকে উদ্ধার

করেছে পুলিশ

ম যাযাদি ডেস্ক

দেশের বিভিন্ন এলাকা থেকে আগস্ট মাসে হারিয়ে যাওয়া ১২ শিশুকে উদ্ধার করেছে টু্যরিস্ট পুলিশ। উদ্ধারের পর এসব শিশুকে স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। বুধবার টু্যরিস্ট পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান এ তথ্য জানান।

উদ্ধার হওয়া শিশুরা হলো- চট্টগ্রাম জেলার পতেঙ্গার গাজীউর রহমানের মেয়ে আফরোজা আনজুম (৬), বায়েজিদের ভাটিয়ারী ক্যান্টনমেন্ট এলাকার মামুন আহাম্মদের ছেলে সিফাত আল হাসান (৬), পতেঙ্গার কাটগড় এলাকার মমিনুর রহমানের ছেলে মাসরুর মেহরাজ (৩), মনসুরাবাদ ডাবল মুরিংয়ের আব্দুল হালিমের মেয়ে তানিশা (৫), পাঁচলাইশ থানার শুল্ক বহর পাখির দোকান এলাকার রবিউল হোসেন জুয়েলের মেয়ে জান্নাত (৪), আগ্রাবাদের খায়রুল ইসলামের মেয়ে হাবীবা আক্তার (৪); বাগেরহাটের মোড়েলগঞ্জ থানার জহিরুল ইসলামের ছেলে হাসান (৮), মুন্সীগঞ্জের শ্রীনগর থানার বিপুল দাসের মেয়ে অন্তি দাস (৯), কুমিলস্নার চৌদ্দগ্রামের আব্দুলস্নাহ আল মামুনের ছেলে আব্দুলস্নাহ আল আরাফাত (৩), কক্সবাজারের রামু থানার শিবু ধরের মেয়ে অন্নপূর্ণা (৫) ও মো. জসীম উদ্দিনের মেয়ে মীম (৪) এবং চাঁদপুরের ফরিদগঞ্জ থানার লক্ষ্ণীপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে আয়মন আলী (৫)।

সাজেকে অপহৃত ঢাবি

ছাত্রীকে ফিরিয়ে দিল

অপহরণকারীরা

ম যাযাদি ডেস্ক

রাঙ্গামাটির সাজেক যাওয়ার পথে অপহৃত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী দ্বীপিতা চাকমাকে পাঁচ ঘণ্টা পর পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে অপহরণকারীরা। বুধবার বিকালে সাড়ে ৫টার দিকে পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হয়।

এ তথ্য নিশ্চিত করে ঢাবির প্রক্টর অধ্যাপক ডক্টর মাকসুদুর রহমান বলেন, আমাদের একজন শিক্ষার্থী অপহৃত হয়েছিলেন। তাকে সন্ধ্যার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

এর আগে রাঙামাটির সাজেক যাওয়ার পথে এদিন দুপুর সাড়ে ১২টার দিকে সাজেক রোডের শিজকছড়া এলাকা থেকে অপহৃত হয়েছিলেন দ্বীপিতা চাকমা। তিনি ঢাবির লোকপ্রশাসন বিভাগের স্নাতকোত্তর শিক্ষার্থী ও খাগড়াছড়ি জেলার শীতেন্দ্র বিকাশ চাকমার মেয়ে।

জানা গেছে, এদিন দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের মাস্টার্সের ৩০ শিক্ষার্থীর একটি দলের সঙ্গে সাজেক যাচ্ছিলেন দ্বীপিতা। পথে সিজকছড়ি নামক একটি স্থানে পাহাড়ি সন্ত্রাসী গ্রম্নপ তাকে অপহরণ করে নিয়ে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে