শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ২৮ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রাম অফিস
  ০১ মার্চ ২০২৪, ০০:০০
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ২৮ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে হঠাৎ অভিযানে নেমেছের্ যাব। বুধবার থেকে চালানো অভিযানে ফেনী ও চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকার ৬ কিশোর গ্যাং গ্রম্নপের প্রধানসহ ২৮ জন সদস্যকে গ্রেপ্তার করেছে।

র্

যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বৃহস্পতিবার দুপুরে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, বুধবার সন্ধ্যায় ফেনী পৌরসভার মধ্যম রামপুর এলাকা থেকে এসডিকে গ্রম্নপের প্রধান মো. রাব্বিসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

এরপর চট্টগ্রাম মহানগরের বায়েজিদ বোস্তামী পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এলাকা থেকে নুরু গ্রম্নপের সদস্য রাকিব উদ্দিন তামিমসহ ৬ জনকে, আমিন কলোনি এলাকা থেকে রশিদ গ্রম্নপের প্রধান হারুনুর রশিদ, আকবর টিলা পূর্বাঞ্চল হাউজিং সোসাইটি এলাকা থেকে রুবেল গ্রম্নপের প্রধান রবিউল আওয়াল রুবেলসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়।

পরে বাকলিয়া থানার এক্সেস রোড এলাকা থেকে ইউসুফ গ্রম্নপের প্রধান ইউসুফসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়। এরপর পাহাড়তলীর সাগরিকা মোড় এলাকা থেকে সাদ্দাম গ্রম্নপের প্রধান রকিবুল হোসেন ওরফে সাদ্দামসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মো. ইউসুফ (২১), এমরান হোসেন বাবলু (২৩), মো. জামাল উদ্দিন (৩৮), মো. সাখাওয়াত হোসেন শাকিল (২৪), মো. মনির উদ্দিন (২৫), মো. রকিবুল হোসেন ওরফে সাদ্দাম (২৬), মো. সাব্বির হোসেন (২০), মো. আলাউদ্দিন (২০), মো. মাসুদুর রহমান অপু (২৬), রায়হান (২২) ও জাকির হোসেন (৩০), মো. রাব্বি (২০), মো. তৌহিদুল ওরফে সাগর (১৭), মো. ফখরুল (২০), মো. রাকিব উদ্দিন তামিম (১৯), মো. আহাদ আলীফ (১৯), গোপাল ত্রিপুরা (২২), আবরার হান্নান (১৯), মোহাম্মদ জুবাইরুল ইসলাম (২০), সুব্রত বড়ুয়া (২১), মো. হারুনুর রশিদ (২১), মো. রবিউল আওয়াল রুবেল (২৩), মো. মুন্না (২২), মেহেদী হাসান মুন্না (২০), মো. মনির (২০), ফারহাদ (২৪), আসিফ (২২), রাশেদ ওরফে রাসেল (২০)।

গ্রেপ্তার ইউসুফ, এমরান হোসেন বাবলু, রকিবুল হোসেন ওরফে সাদ্দাম, আলাউদ্দিন, রায়হান এবং জাকির হোসেনের বিরুদ্ধে বাকলিয়া, আকবার শাহ, চান্দগাঁও এবং পাহাড়তলী থানায় চুরি, ডাকাতি, ছিনতাই ও নাশকতা সংক্রান্ত ৮টি মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, কিশোর গ্যাং গ্রম্নপ বিভিন্ন এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও ইভটিজিং, প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে