রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
স্বেচ্ছাসেবক লীগের শোক দিবসের আলোচনা সভা

ঐক্যবদ্ধভাবে বিএনপির ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে :মোশাররফ

যাযাদি রিপোর্ট
  ১২ আগস্ট ২০২৩, ০০:০০
শুক্রবার রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ অতিথিরা -যাযাদি

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, ঐক্যবদ্ধভাবে বিএনপির ষড়যন্ত্রের মোকাবিলা করতে হবে। যতই ষড়যন্ত্র হোক না কেন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করলে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে।

শুক্রবার ধানমন্ডি ৩২ নম্বরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হতে পেরেছে। তিনি ক্ষমতায় থাকলে দেশের আরও উন্নয়ন হবে এবং উন্নত দেশে পরিণত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, 'বিএনপি গণমিছিলের নামে দেশের শান্তি নষ্ট ও সংবিধানকে পদদলিত করতে চায়। তাদের এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনিরা এখনো অপরাজনীতি করে যাচ্ছে। তারা ১৫ আগস্ট কেক কেটে উৎসবে মেতে ওঠে। তাদের এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।'

তিনি বলেন, বাংলাদেশের চেতনাকে ধ্বংস করার জন্য বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল। ২১ বছর লড়াই সংগ্রামের মাধ্যমে সে স্বপ্ন পূরণ হতে দেয়নি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন তিনি। অন্যদিকে বিএনপি-জামায়াত বাংলাদেশের রাজনীতিকে ধ্বংস করেছে, গণতন্ত্রকে হত্যা করেছে। তারা এখনো বাংলাদেশকে ধ্বংস করে পাকিস্তান বানাতে চায়।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাউল হোসেন সাচ্চু বলেন, শোকের মাসে সবাইকে সরকার বিরোধী ষড়যন্ত্রের বিষয়ে সজাগ থাকতে হবে। সব বিরোধী দল আজ এক মঞ্চে, তারা ষড়যন্ত্র করে ক্ষমতায় যেতে চায়। স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা এই ষড়যন্ত্র কখনো সফল হতে দেবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী। স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল আলীম বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, ঢাকা মহানগর (উত্তর) স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম, ঢাকা মহানগর (দক্ষিণ) স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে