শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তৃতীয় ওয়ানডে দলে নেই আফিফ-শরিফুল

ক্রীড়া প্রতিবেদক
  ২২ মার্চ ২০২৩, ০০:০০

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। প্রথম দুই ওয়ানডেতে ১৬ সদস্যের স্কোয়াড থাকলেও তৃতীয় ওয়ানডেতে তা কমিয়ে আনা হয়েছে ১৪ জনে। কোনো ম্যাচ না খেলেও বাদ পড়েছেন ব্যাটার আফিফ হোসেন ও পেসার শরিফুল ইসলাম। তবে তাদের বিকল্প হিসেবে অন্য কোনো ক্রিকেটারকে দলে ডাকা হয়নি। তবে ইনজুরিতে পড়া মেহেদী হাসান মিরাজ আগের দুই ম্যাচ খেলতে না পারলেও তৃতীয় ওয়ানডের দলে তাকে রাখা হয়েছে।

আফিফ হোসেনকে ঢাকায় পাঠিয়ে দিয়েছে টাইগাররা। সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না আফিফ হোসেনের। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে দলে থাকলেও একাদশে সুযোগ পাননি তিনি। এর আগে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেও তেমন আহামরি ইনিংস খেলেননি বাঁ-হাতি এই ব্যাটার। যে কারণে হয়তো দল থেকে বাদ পড়েছেন তিনি।

ঢাকা প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে আবাহনী লিমিটেডের হয়ে খেলবেন আফিফ। আজ বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে চির প্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ম্যাচ আছে আবাহনীর। সেই ম্যাচে আফিফ খেলবেন বলে জানা গেছে। দলে না থাকা শরিফুল ইসলামও ঢাকায় ফিরে খেলবেন প্রিমিয়ার লিগের ম্যাচ।

আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। যদিও দ্বিতীয় ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে। ফলে সিরিজ জিততে তৃতীয় ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে তামিমের দলের। আগামী বৃহস্পতিবার সিলেটে সিরিজ নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

শেষ ওয়ানডের জন্য বাংলাদেশ দল: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী, তাওহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ এবং জাকির হাসান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে