রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দুই হারের পর জয়ে ফিরল মাশরাফির রূপগঞ্জ

ক্রীড়া প্রতিবেদক
  ১১ এপ্রিল ২০২৩, ০০:০০

ঢাকা প্রিমিয়ার লিগে টানা ছয় ম্যাচ জিতে উড়ছিল মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রূপগঞ্জ। কিন্তু লিগের সপ্তম ও অষ্টম রাউন্ডে দুই হারের তিক্ত স্বাদ পেতে হয় তাদের। তবে জয়ের পথে ফিরতে সময় নেননি গতবারের রানার্সআপরা। নবম রাউন্ডে গতকাল সোমবার তারা হারিয়েছে প্রাইম ব?্যাংক ক্রিকেট ক্লাবকে। ৫ উইকেটের দাপুটে জয়ে সুপার লিগে খেলা নিশ্চিত করে ফেলেছে মাশরাফিরা। প্রাইম ব?্যাংকের এটি নবম ম্যাচে তৃতীয় হার। রূপগঞ্জের নবম ম?্যাচে সপ্তম জয়।

বিকেএসপির মাঠে টস জিতে ফিল্ডিংয়ে নেমে রূপগঞ্জ প্রাইম ব?্যাংককে ১২৮ রানে আটকে দেয়। সহজ লক্ষ?্য তাড়া করতে নেমে ২৪.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় নিশ্চিত হয়ে যায় রূপগঞ্জের। দলের বোলাররা জয়ের ভিত গড়ে দিয়েছিলেন। পেসার, স্পিনারদের সম্মিলিত আক্রমণেই পথ ভোলে প্রাইম ব?্যাংকের ব্যাটসম্যানরা।

৮ ওভারে ৩৪ রানে ৩ উইকেট নিয়ে আব্দুল হালিম ছিলেন সেরা বোলার। ২টি করে উইকেট নেন মাশরাফি ও সোহাগ গাজী। এ ছাড়া চিরাগ জানি, রাজিবুল ইসলাম ও নাঈম ইসলাম জুনিয়র ১টি করে উইকেট নেন।

প্রাইম ব?্যাংকের হয়ে এদিন মাঠে নেমেছিলেন দুর্দান্ত ফর্মে থাকা মুশফিকুর রহিম। কিন্তু চারে নেমে ৫ বলে ৫ রানের বেশি করতে পারেননি। নাসির হোসেন দলের হয়ে সর্বোচ্চ ৩১ রান করেন। এ ছাড়া ইয়াসির আলী চৌধুরীর ব?্যাট থেকে আসে ২৮ রান। ভালো করতে পারছেন না দলটির বিদেশি করিম জানাত। ২৬ বলে ১৭ রান করে আউট হন আফগান ক্রিকেটার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে