শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দেশে ফিরেই লম্বা ছুটিতে টাইগাররা

ক্রীড়া ডেস্ক
  ১৮ মে ২০২৩, ০০:০০

ঘরের মাঠে আয়ারল্যান্ডকে নাস্তানাবুদ করার পর এবার ইংল্যান্ডেও তাদের শাসন করল বাংলাদেশ। তামিম ইকবালের নেতৃত্বে শেষ দুটি ওয়ানডে জিতে ২-০ তে সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা। ব্যাট হাতে আধিপত্য দেখানোর পর বৃষ্টির কারণে ভেস্তে যায় প্রথম ম্যাচ। পরের দুটি ম্যাচে ব্যাটে-বলে নৈপুণ্য দেখিয়ে রোমাঞ্চকর জয় পেয়েছে বাংলাদেশ। দারুণ এক সফর শেষে ইংল্যান্ড থেকে বেশিরভাগ ক্রিকেটার মঙ্গলবার দেশে ফিরেছেন।

অবশ্য, ইংল্যান্ডে থেকে গেছেন কেউ কেউ। দেশে ফেরেননি তামিম ইকবাল, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস ও তাইজুল ইসলাম। লন্ডনে ছুটি কাটাবেন তারা। ইনজুরিতে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে যাওয়া সাকিব আল হাসান সরাসরি যুক্তরাষ্ট্রে গেছেন। যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে সময় কাটাবেন সাকিব। চলতি মাসে মাঠের ব্যস্ততা নেই। তাই লম্বা ছুটিতে যাচ্ছেন তামিম-শান্তরা। জুনে আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ। এরপর এশিয়া কাপ, নিউজিল্যান্ডের সঙ্গে হোম সিরিজ ও বিশ্বকাপের ব্যস্ততা রয়েছে।

বিশেষ করে ওয়ার্কলোড কমাতে ছুটি দেওয়া হচ্ছে ক্রিকেটারদের। এমনটাই বললেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী, 'আমরা সব সময় ক্রিকেটারদের ওয়ার্কলোড নিয়ে কথা বলি। মাসখানেক পর আমাদের দুটি বড় প্রতিযোগিতা আছে। এই সময়টা বিশ্রাম নিলে কাজে লাগবে। পরিবারকে সময় দিতে পারবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে