রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

তামিম-সাকিবের অনুশীলনে স্বস্তি

ক্রীড়া প্রতিবেদক
  ১৯ জুন ২০২৩, ০০:০০

ইনজুরি সমস্যা কাটিয়ে অনুশীলনে ফিরেছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। রোববার সকালে মিরপুর একাডেমি মাঠে অনুশীলনে ঘাম ঝরিয়েছেন দেশসেরা এ দুই ক্রিকেটার।

গতকাল সকালেই সাদা বলের ক্রিকেটার ও কোচিং স্টাফরা সবাই হাজির হন মিরপুরে। বিসিবির একটি সূত্র জানিয়েছে, কোচিং স্টাফদের নিয়ে একটি সভাও সেরে ফেলেছেন টাইগারদের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে। পরে ওয়ানডে দল ও সাদা বলের ক্যাম্পের ক্রিকেটারদের সঙ্গেও আলোচনা করেন তারা।

অবশ্য বৃষ্টির কারণে স্বস্তিতে অনুশীলন করতে পারেননি টাইগার ক্রিকেটাররা। তবে বৃষ্টি থামার পরপরই নেটে অনুশীলন করেন সাকিব ও তামিম। আর সেটাই যেন মিরপুরে দিনের সেরা দৃশ্য হয়ে উঠল।

নুরুল হাসান সোহানের সঙ্গে লম্বা সময় ধরে ড্রেসিংরুমের সামনে আড্ডা দিয়েছেন সাকিব। সে সময় যোগ দেন আরেক সতীর্থ মোসাদ্দেক হোসেন সৈকতও। পরবর্তীতে দেখা গেছে নাসুম আহমেদ, এনামুল হক বিজয়দের সঙ্গেও কথা বলতে।

ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে আঙুলের চোটে পড়ে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গিয়েছিলেন সাকিব। তবে গত বৃহস্পতিবার চোট কাটিয়ে দীর্ঘ ৩৪ দিন পর বোলিং অনুশীলন করেছিলেন তিনি। গতকালও একাডেমি মাঠে বোলিং দিয়ে শুরু করেছিলেন আর শেষ করলেন সাদামাটা ব্যাটিং অনুশীলন করে।

এদিকে পাঁজরের চোটে পড়ে আফগানিস্তান টেস্ট খেলতে পারেননি তামিম। গত কয়েকদিনই ব্যাটিং অনুশীলন করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। তবে সাকিবের পাশের নেটে গতকাল আরও প্রাণবন্ত তামিমকেই যেন দেখা গেল যা সেরে ওঠার বার্তাও দিচ্ছে। সহকারী কোচ নিক পোথাসকে সঙ্গে নিয়ে ব্যাটিং করেছেন ওয়ানডে অধিনায়ক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে