শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মানের অভিষেকের ম্যাচে নায়ক রোনালদো

ক্রীড়া ডেস্ক
  ০৫ আগস্ট ২০২৩, ০০:০০
আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে বৃহস্পতিবার জামালেকের বিপক্ষে হেডে গোল করছেন আল নাসরের পর্তুগিজ উইঙ্গার ক্রিশ্চিয়ানো রোনালদো -ওয়েবসাইট

আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে আগের ম্যাচে রেকর্ড গড়া হেড গোলে আল নাসরকে এগিয়ে দেন পর্তুগিজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো। পরে দল জেতে বড় ব্যবধানে। বৃহস্পতিবার রাতে আবারও নায়কের ভূমিকায় ৩৮ বছর বয়সি পর্তুগিজ যুবরাজ। টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার খুব কাছে ছিল রোনালদোর দল আল নাসর। আবারও হেড থেকে রোনালদোর সমতাসূচক গোলে সৌদি প্রো লিগ ক্লাব বেঁচে যায়। শুধু তাই নয়, জামালেকের সঙ্গে ১-১ গোলের ড্রয়ে কোয়ার্টার ফাইনালেও উঠেছে রোনালদোর দল আল নাসর।

এদিন রাতে অভিষেক হয়েছে বায়ার্ন মিউনিখ থেকে আসা সাদিও মানের। তবে সেনেগালিজ ফরোয়ার্ড কোনো ছাপ রাখতে পারেননি ম্যাচে। দ্বিতীয়ার্ধে বেঞ্চ ছেড়ে মাঠে নামেন। কিন্তু প্রথমবার আল নাসরের জার্সি পরার রাতটিকে স্মরণীয় করতে ব্যর্থ তিনি। সাদিও মানের পরিবর্তে ম্যাচের সবটুকু আলো কেড়ে নিলেন পর্তুগিজ যুবরাজ রোনালদো।

আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপে 'সি' গ্রম্নপের ম্যাচে জামালেক লিড নেয়। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করেন আহমেদ সায়েদ। শেষ পর্যন্ত দলটিও ১-০ তে ম্যাচ এগিয়ে যাচ্ছিল। এমনকি ম্যাচের জয়ের সুবাস পাচ্ছিল মিশরীয় দলটি। কিন্তু ম্যাচের ৮৭ মিনিটে চমক দেখান রোনালদো। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে শূন্যে ভেসে মাথা দিয়ে বল ঠেলে দেন পোস্টে। আর তাতে তিন ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে গ্রম্নপ রানার্সআপ হয়ে শেষ আটে পা রাখল রোনালদোর দল আল নাসর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে