সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

অবসর ভেঙে ওয়ানডে দলে স্টোকস

ক্রীড়া ডেস্ক
  ১৭ আগস্ট ২০২৩, ০০:০০

ভারতে শিরোপা ধরে রাখার মিশনে দলের ডাকে সাড়া দিলেন বেন স্টোকস। ওয়ানডেতে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করে নিলেন ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক। নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজের ওয়ানডে স্কোয়াডে ডাকা হয়েছে তাকে।

তিন ফরম্যাটের ধকল সামলাতে না পেরে গত মৌসুমে ৫০ ওভারের ক্রিকেট থেকে সরে দাঁড়ান স্টোকস। তবে আসন্ন বিশ্বকাপে তাকে খুব করে চাইছিল ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্ট। ২০১৯ সালে ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ে তার অবদান ভুলে যাওয়ার নয়। গত নভেম্বরে মেলবোর্নে টি২০ বিশ্বকাপ জয়েও দারুণ কৃতিত্ব দেখান। স্টোকসের বড় ম্যাচের টেম্পারমেন্টই তার চাহিদা বাড়িয়ে দিয়েছে।

নিউজিল্যান্ডের বিপক্ষে ঘোষিত ১৫ জনের স্কোয়াডই মূলত বিশ্বকাপে খেলাতে যাচ্ছে ইংল্যান্ড। যদিও ৫ সেপ্টেম্বর পর্যন্ত প্রাথমিক বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার সময় পাচ্ছে দলগুলো। ইনজুরির কারণে নিউজিল্যান্ড সিরিজে মূলত বিশেষজ্ঞ ব্যাটার হিসেবেই খেলবেন স্টোকস। বোলিং করতে দেখা যাবে না তাকে।

ইংল্যান্ড ওয়ানডে স্কোয়াড : জস বাটলার (অধিনায়ক), মঈন আলি, গুস অ্যাটকিনসন, জনি বেয়ারস্টো, স্যাম কারান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, রিচ টপলি, ডেভিড উইলি, মার্ক উড, ক্রিস ওকস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে