রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিশ্বকাপজয়ী ওয়ার্নার খেলবেন না ভারতের বিপক্ষে

ক্রীড়া ডেস্ক
  ২২ নভেম্বর ২০২৩, ০০:০০

ভারতের বিপক্ষে টি২০ সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচের টি২০ সিরিজের জন্য প্রথমে দলে রাখা হয়েছিল ডেভিড ওয়ার্নারকে। তবে সিরিজ শুরুর দুই দিন আগে নিজের নাম প্রত্যাহার করে নিলেন অজি এই ওপেনার।

ভারতের বিপক্ষে বৃহস্পতিবার থেকে শুরু হবে অস্ট্রেলিয়ার পাঁচ ম্যাচ টি২০ সিরিজ। ওয়ানডে বিশ্বকাপে খেলা বেশকিছু ক্রিকেটার এই সিরিজ খেললেও ওয়ার্নার নিজেকে সরিয়ে নিয়েছেন। মূলত পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচকে সামনে রেখে অস্ট্রেলিয়ার বেশকিছু খেলোয়াড়কে বিশ্রাম দিয়েছে। সেই তালিকায় আছেন ওয়ার্নারও। তার সঙ্গে দেশে ফিরছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স, জশ হ্যাজলেউড ও মিচেল স্টার্ক।

ওয়ার্নারের পরিবর্তে অস্ট্রেলিয়ার টি২০ দলে নেওয়া হয়েছে অ্যারন হার্ডিকে। চলতি বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তার অভিষেক হয়েছিল। আর হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ায় স্পেন্সার জনসনের পরিবর্তে দলে নেওয়া হয়েছে কেন রিচার্ডসনকে।

ওয়ার্নার না খেলায় টি২০ সিরিজে থাকছেন সাতজন খেলোয়াড়। যারা রোববার ভারতকে হারিয়ে বিশ্বকাপ জিতেছেন।

বৃহস্পতিবার বিশাখাপত্তনমে প্রথম টি২০তে মুখোমুখি হবে ভারত-অস্ট্রেলিয়া। এরপর গৌহাটি, নাগপুর ও হায়দরাবাদ ঘুরে ৩ ডিসেম্বর বেঙ্গালুরুতে শেষ ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।

অস্ট্রেলিয়ার টি২০ স্কোয়াড : ম্যাথু ওয়েড (অধিনায়ক), ট্রাভিস হেড, স্টিভেন স্মিথ, গেস্নন ম্যাক্সওয়েল, ম্যাট শর্ট, মার্কাস স্টয়েনিস, টিম ডেভিড, জশ ইংলিস, অ্যারন হার্ডি, জেসন বেহরেনডর্ফ, শন অ্যাবট, নাথান এলিস, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে