বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

বিপিএলেও বাড়ল টিকিট মূল্য!

ক্রীড়া প্রতিবেদক
  ১৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
বিপিএলেও বাড়ল টিকিট মূল্য!

বিপিএল উত্তেজনায় মেতে ওঠার সময় ঘনিয়ে এলো। আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বিপিএলের দশম আসর। ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় এই আসরের উদ্বোধনী দিনে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিলস্না ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে দুর্দান্ত ঢাকা। এই টুর্নামেন্টকে কেন্দ্র করে টিকিটে মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এক বিবৃতি টিকিটের মূল্য নির্ধারণের বিষয়টি নিশ্চিত করেছে (বিসিবি)। গত আসরের তুলনায় টিকিটের মূল্য অনেকটাই বাড়ানো হয়েছে।

গত কয়েক বছর ধরে বিপিএলে দর্শকদের অনীহা ছিল চোখে পড়ার মতো। অনেক সময় দেখা গেছে মাইক দিয়ে ডেকেও টিকিট বিক্রি করতে পারেনি বিসিবি। এর মধ্যেই টিকিট মূল্য বাড়িয়েছে আয়োজকরা। তাই বিপিএলের দশম আসরেও দর্শকদের খেলার দেখার আগ্রহ কতটা থাকবে তা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা।

এবারের আসরে ঢাকা পর্বে সর্বনিম্ন ২০০ টাকা ধরা হয়েছে টিকিটের দাম। এই মূল্যে ইস্টার্ন স্ট্যান্ডে বসে দেখা যাবে খেলা। তবে সর্বোচ্চ ২ হাজার ৫০০ টাকা খরচ করতে হবে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখার জন্য, যা আগে ছিল ১ হাজার ৫০০ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ৪০০ টাকা যা আগের মূল্য ৩০০ টাকা।

অন্যদিকে ক্লাব হাউজের টিকিট মূল্য ৫০০ থেকে বাড়িয়ে ৮০০ টাকা নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া ১ হাজার ৫০০ টাকা ধরা হয়েছে ভিআইপি স্ট্যান্ডের টিকিট মূল্য। আগে যার মূল্য ছিল এক হাজার টাকা।

ম্যাচের দিন ও আগের দিন টিকিট সংগ্রহ করতে হবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টার থেকে। টিকিট পাওয়া যাবে সকাল সাড়ে ৯টা ৩০ মিনিট থেকে রাত ৮টা পর্যন্ত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে