সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সিলেটে যোগ দিয়েছেন নতুন বোলিং কোচ

ক্রীড়া প্রতিবেদক
  ০২ মার্চ ২০২৪, ০০:০০
বোলিং কোচ আন্দ্রে আডামস

বিপিএলের উত্তেজনা শেষ। এরইমাঝে অবশ্য শুরু হয়ে গিয়েছে অন্য ব্যস্ততা। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে পা রেখেছে শ্রীংলকার ক্রিকেটাররা। ঢাকায় নেমেই তারা চলে গিয়েছে সিলেটে। টি২০ সিরিজ হবে সেখানেই। শ্রীলংকার বিপক্ষে টি২০ সিরিজকে সামনে রেখে বৃহস্পতিবারই সিলেট পৌঁছেছে বাংলাদেশ দলের কয়েকজন সদস্য।

এ দিন দলের সঙ্গে ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। নতুন পেস বোলিং কোচ আন্দ্রে আডামসও দলের সঙ্গে যোগ দিয়েছেন।

এদিকে শুক্রবার সিলেটে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিয়েছেন নতুন ব্যাটিং কোচ ডেভিড হেম্প।

দলের বাকি থাকা সদস্য আজ শনিবার সিলেটে যোগ দেওয়ার কথা রয়েছে। এছাড়া পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শুক্রবার বাংলাদেশে আসার কথা ছিল শ্রীলংকার। তবে তার একদিন আগেই ঢাকায় পা রেখেছে লঙ্কানরা। ২৭ জনের দলটি এরই মাঝে চলে গিয়েছে ম্যাচভেনু্যর দিকে।

আগামী ৪ মার্চ থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে তিন ম্যাচের টি২০ সিরিজ। বাকি দুই টি২০ হবে ৬ ও ৯ মার্চ। প্রথম দুই ম্যাচ সন্ধ্যা ৬টায় শুরু হলেও সিরিজের শেষ টি২০ হবে বিকেল তিনটায়।

এরপর সেখান থেকে চট্টগ্রামে যাবে বাংলাদেশ ও শ্রীলংকা। সেখানে হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ১৩ মার্চ বেলা ২টা ৩০ মিনিটে প্রথম ওয়ানডে খেলতে নামবে দুই দল। সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১৫ ও ১৮ মার্চ। দুই ম্যাচ বেলা আড়াইটায় হলেও শেষ ওয়ানডে হবে সকাল ১০টায়। ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

সাদা বলের ক্রিকেট শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে বাংলাদেশ ও শ্রীলংকা। সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ২২-২৬ মার্চ। ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। দ্বিতীয় টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৩০ মার্চ থেকে ৩ এপ্রিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে