সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আইবিসিএফ টাস্ক কমিটির ৩৯তম সভা অনুষ্ঠিত

অর্থ-বাণিজ্য ডেস্ক
  ১২ মার্চ ২০২৩, ০০:০০
সোমবার আইবিসিএফ টাস্ক কমিটির চেয়ারম্যান এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মো. আলী বক্তব্য রাখেন

আইবিসিএফের টাস্ক কমিটির ৩৯তম সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার অনুষ্ঠিত এ সভায় আইবিসিএফ টাস্ক কমিটির চেয়ারম্যান এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মো. আলী সভাপতিত্ব করেন।

সভায় আগামী ৯ এপ্রিল অনুষ্ঠিতব্য জাতীয় সেমিনারের বিভিন্ন বিষয়সহ ইসলামিক ব্যাংকিংবিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইবিসিএফের ভাইস-চেয়ারম্যান এ কে এম নূরুল ফজল বুলবুল, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ভাইস-চেয়ারম্যান মো. সাইদুর রহমান, যমুনা ব্যাংক লিমিটেডের স্বতন্ত্র পরিচালক মো. আব্দুর রহমান সরকার, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দিন আহমেদ, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম, এক্সিম ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ওমর ফারুখ খান, আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক সাব্বির আহমেদ এবং আইবিসিএফের সহকারী সচিব জাহাঙ্গীর আলম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে