সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট ও ব্র্যাক ব্যাংকের মধ্যে চুক্তি

নতুনধারা
  ১৪ মার্চ ২০২৩, ০০:০০

ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট এবং ব্র্যাক ব্যাংক ইউসিবি ইনকাম পস্নাস ফান্ডের কাস্টোডিয়ান চুক্তি স্বাক্ষর করেছে। ওই চুক্তিটি গত ১২ মার্চ ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। চুক্তিটির মাধ্যমে ব্র্যাক ব্যাংক 'ইউসিবি ইনকাম পস্নাস ফান্ড' এর কাস্টোডিয়ান হিসেবে কাজ করবে। 'ইউসিবি ইনকাম পস্নাস ফান্ড' ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট দ্বারা পরিচালিত তৃতীয় ওপেন-অ্যান্ড ফান্ড ও যার প্রাথমিক আকার ৫০ কোটি টাকা।

সঞ্চয়পত্রের কোটা যাদের শেষ এবং যারা ট্যাক্সের রিবেট পেতে চান, তাদের জন্যে ইউসিবি ইনকাম পস্নাস ফান্ড একটি আদর্শ বিকল্প. স্থিতিশীল স্বল্পমেয়াদি রিটার্ন সুবিধা, মুনাফাসহ আংশিক মূলধন উত্তোলনের সুযোগ, সরকারি ট্রেজারি এবং করপোরেট বন্ডে বিনিয়োগের সুযোগসহ যারা সর্বোচ্চ ট্যাক্স রিবেট পেতে চান তাদের কথা ভেবেই ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট নিয়ে এসেছে ইউসিবি ইনকাম পস্নাস ফান্ড।

ব্র্যাক ব্যাংকের ডিএমডি ও হেড অব করপোরেট ব্যাংকিং তারেক রেফাত উলস্নাহ খান এবং ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এস এম রাশেদুল হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে