শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সৈয়দ তাহমিদ জামান রাশিক বেস্ট ইলেক্ট্রনিক্সের এমডি ও সিইও

নতুনধারা
  ০৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
সৈয়দ তাহমিদ জামান রাশিক বেস্ট ইলেক্ট্রনিক্সের এমডি ও সিইও

ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রিতে বেস্ট ইলেক্ট্রনিক্স একটি স্বনামধন্য নাম, বেস্ট ইলেক্ট্রনিক্স গর্বভরে ঘোষণা করছে সৈয়দ তাহমিদ জামান রাশিক প্রতিষ্ঠানটির নতুন ম্যানেজিং ডিরেক্টর ও সিইও। যা ১লা জানুয়ারি থেকে কার্যকর হয়েছে।

রাশিক মার্কেটিং ডিরেক্টর হিসেবে প্রথমে জয়েন করেন ২০১৫ সালে। তাঁর সময়সীমায়, তিনি কোম্পানির মার্কেটিং কলা-কৌশল নীতিতে অভাবনীয় ও অনন্য স্বাক্ষর রাখেন এবং কোম্পানির ১২০টি আউটলেট সম্প্রসারণে সফলতার স্বাক্ষর রাখেন। কোম্পানির উন্নয়ন এবং বিকাশে তিনি গেস্নাবাল ব্যান্ড হিটাচি, শার্প, ওয়ার্লপুল এবং প্যানাসনিক ব্র্যান্ডের উৎকর্ষতায় অভিনব দক্ষতার স্বাক্ষর রাখেন।

কর্পোরেট ওয়ার্ল্ড থেকে সাময়িক বিরতির পর রাশিক কানাডার একটি বিখ্যাত কলেজে প্রফেসর হিসেবে কর্মরত ছিলেন। একাডেমি প্রদত্ত অভিজ্ঞতা পরবর্তীতে তাঁর লিডারশিপ দক্ষতা এবং ব্যবসার সম্প্রসারণে উলেস্নখযোগ্য ভূমিকা রাখে। রাশিক নিউ ক্যাসেল বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর ডিগ্রি এবং লন্ডনের ইমপিরিয়াল কলেজ থেকে মার্কেটিং-এ মাস্টার্স সম্পন্ন করেন। তার একাডেমিক জ্ঞান, দক্ষতা, উৎকর্ষতা কোম্পানির মূল্যবান অনন্য ব্যক্তি হিসেবে তাকে সমধিক পরিচিত করে।

জামান গ্রম্নপ-এর কনসার্ন বেস্ট ইলেক্ট্রনিক্স প্রতিষ্ঠিত হয়-২০১৩ সালে। কোম্পানির চেয়ারম্যান সৈয়দ আসাদুজ্জামান প্রতিষ্ঠা করেন প্রতিষ্ঠানটি। যিনি কোম্পানির অনন্য তাৎপর্যপূর্ণ মাইলফলক অগ্রযাত্রায় নিবিড় উদ্ভাবনীয় স্বাক্ষর রেখে চলেছেন প্রতিনিয়ত। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে