সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আনোয়ারা পারকি সমুদ্র সৈকত পরিদর্শনে মো:মাহবুব আলী

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৪ জুলাই ২০২৩, ১১:৩৩

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা পারকি সমুদ্র সৈকত পরিদর্শন করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী। তিনি রোববার দুপুরে পর্যটন কর্পোরেশনের উদ্যাগে পারকি সমুদ্র সৈকতে বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকান্ড প্রকল্প দেখতে পরিদর্শনে আসেন। প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী সৈকতের এলাকা ঘুরে দেখান।

তিনি বলেন পারকি সমুদ্র সৈকত সম্ভাবনাময় এলাকা। প্রাকৃতিক সৌন্দর্যের অন্যতম স্পট। এই সমুদ্র সৈকতকে কক্সবাজার সমুদ্র সৈকতের আদলের গড়ে তোলা হবে। পর্যটকদের আকর্ষণ বাড়তে উন্নয়নমূলক প্রকল্প গ্রহণ করা হবে। পর্যটকদের সুযোগ সুবিধা বৃদ্ধিতে সরকার আন্তরিক।

তিনি সংশ্লিষ্টদেরকে উন্নয়ন প্রকল্পের কাজ দ্রুত শেষ করার জন্য নির্দেশ দিয়েছেন। এই সময় আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রতি মন্ত্রী কে স্বাগতম জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রতিমন্ত্রী দলীয় নেতা কর্মীদেরকে উপস্থিতির জন্য ধন্যবাদ জানান।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মোঃ মোকাম্মেল হোসেন, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ রাহাত আনোয়ার, পুলিশ সুপার আপেল মাহমুদ,আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক ইমন, উপজেলা সরকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মুমিন, কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি জাফর উদ্দিন চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন ছগির আহমদ আজাদ, আব্দুল মালেক, উপজেলা আ'লীগের সদস্য ও বারশত ইউপি চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ, চট্রগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি নুরুল আবচার তালুকদার, বারশত ইউনিয়ন যুবলীগের সভাপতি জাবেদ আহমেদ, সাধারণ সম্পাদক ইদ্রিস মাহমুদ ইউপি সদস্য তৌহিদুল ইসলাম।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে