৫ বন্ধুর নামে ধর্ষণ মামলা!

৫ বন্ধুর নামে ধর্ষণ মামলা!

গাজীপুরের শ্রীপুরে কর্মস্থলে পরিচয় থেকে প্রেমের সম্পর্ক, পরে বিয়ের প্রলোভনে দৈহিক মেলামেশার পর বিয়ে না করায় প্রেমিক ও তার সহযোগী চার বন্ধুকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন এক যুবতী।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) পৌরসভার বেড়াইদের চালা এলাকার শহিদুল্লাহর প্রধানের সন্তান মুহাইমিনুল কায়কোবাদ শাকিল (২৮) ও তার ৪ বন্ধু শামিম, সোহাগ, সাখাওয়াত খান ও রাজিব খানকে অভিযুক্ত করে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী যুবতী।

মামলা সুত্রে জানা যায়, শাকিল ও যুবতী স্থানীয় একটি কারখানায় চাকুরী করার সুবাদে তাদের মধ্যে পরিচয় হয়। পরবর্তীতে মোবাইল ফোনে আলাপকালে শাকিলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। একপর্যায়ে শাকিল যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার বন্ধুদের সহযোগিতায় বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার দৈহিক মেলামেশা করেন। সর্বশেষ গত ১০ অক্টোবর বেলা ১২টায় শাকিল যুবতীর ভাড়া বাড়িতে এসে বিয়ের প্রলোভনে পূনরায় দৈহিক মেলামেশা করে। এসময় যুবতী বিয়ের কথা বললে শাকিল চলে যায়। যার কারনে ৫ নভেম্বর সকালে বিয়ে করে ঘরে তুলে নেওয়ার দাবিতে যুবতী শাকিলের বাড়িতে গেলে শাকিল তার মা ও ফুফু সুমা আক্তার ওই যুবতীকে গালিগালাজসহ ভয়ভীতি এবং হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। পরে ভুক্তভোগী ওই যুবতী থানা পুলিশের সহায়তায় মামলা দায়ের করেছেন।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন যায়যায়দিনকে জানান, ভুক্তভোগীর জমা দেয়া অভিযোগের ভিত্তিতে একটি মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান চলমান। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে