বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

সাভারে মেয়ের অত্যাচরের হাত থেকে বাঁচতে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

সাভারে মেয়ের অত্যাচরের হাত থেকে বাঁচতে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

সাভারে জমি সংক্রান্ত ব্যাপারে মেয়ে ও মেয়ের জামাইয়ের অত্যাচার থেকে বাঁচার জন্য সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী বাবা-মা। মঙ্গলবার দুপুরে সাভার থানা রোডের ইয়াং কিং রেস্তোরায় এই সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী বাবা আজিজুর রহমান রফিক ও তার স্ত্রী আনোয়ারা বেগম।

সংবাদ সম্মেলনে আজিজুর রহমান রফিক বলেন, আমার মেয়ে শিল্পী আক্তার শীলা (৩৫) ও তার স্বামী আলী ইমরান তুষার (৪২) আমার অপর দুই মেয়ে ও তার মাকে দেওয়া ৫ শতাংশ জমি জবরদখলের চেষ্টা করছে গত ১ বছর থেকে। জমি না পেয়ে আমাদের বাড়িতে থেকেই আমাদের নানাভাবে অত্যাচার করছে। আমি তাদের হাত থেকে বাঁচতে চাই। এসংক্রান্ত ব্যাপারে কোর্টে ও থানায় মামলাসহ সাধারন ডায়েরি করেও কোন ফল হয় নি।

আনোয়ারা বেগম জানান, তাদের অত্যাচারে আমরা অতিষ্ঠ। মেয়ে ও মেয়ের স্বামীর হাত থেকে বাঁচার জন্য আমরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন জমি নিয়ে বিরোধ এর একটি অভিযোগ পেয়ে তদন্ত করার জন্য ওসি ইনটেলিজেন্ট নির্মল কুমার কে তদন্ত করার জন্য দায়িত্ব দেওয়া হয়ে ছিলো, তদন্তকারী তদন্ত করে বিষয়টি সমাধান করে দেওয়ার পর এক পক্ষ বিষয়টি মেনে না নিয়ে ঢাকায় গিয়ে সাংবাদিক সম্মেলন করে বিষয়টি আবার গোলাটে করছে। তিনি আরো বলেন, যদি থানায় আবার লিখিত অভিযোগ দেয় তাহলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে