শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যুতে বকশীগঞ্জে শোকের ছায়া!

আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যুতে বকশীগঞ্জে শোকের ছায়া!

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জামালপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আবুল কালাম আজাদ মেডিসিন (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ ডিসেম্বর বৃহস্পতিবার ভোর ৫ টায় মারা যান।

আবুল কালাম আজাদ মেডিসিন কয়েক মাস ধরে শারীরিক অসুস্থ্যতায় ভুগছিলেন। তিনি মৃত্যুকালে মা, স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা, ৬ বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার জুমার নামাজ বাদ জানাজা শেষে বকশীগঞ্জ উপজেলার মালিরচর নয়াপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বকশীগঞ্জ উপজেলার সর্বত্রই শোকের ছায়া নেমে এসেছে।

আবুল কালাম আজাদ মেডিসিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থাকলেও ব্যক্তি হিসেবে সব দলের নেতৃবৃন্দের সাথে তার সৌহাদ্যপূর্ণ সম্পর্ক বজায় ছিল। একারণে সকল শ্রেণির মানুষ তার মৃতুতে ব্যথিত হয়েছেন। তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ তার মৃত্যুতে তিন দিনের শোক ঘোষণা করেছেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় বলেন, আমরা আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণকে হারালাম। তিনি তার মেধা প্রজ্ঞা দিয়ে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগকে আগেল রেখেছেন। আমরা একজন অভিজ্ঞ ও ত্যাগী নেতাকে হারালাম।

জামালপুর-১ আসনের সংসদ সদস্য ও সাবেকমন্ত্রী আবুল কালাম আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ, সহসভাপতি আবু জাফর, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’ঢাকার সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম , সাংগঠনিক সম্পাদক বিল্লাল সিদ্দিকী, কোহিনূর এমদাদ এগ্রো প্রোডাক্ট লিঃএর ব্যবস্থাপনা পরিচালক সমাজসেবক এমদাদুল হক এমদাদ, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বস্ত্র প্রকৌশলী আল ইমরান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা,সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে