ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ৬ জনসহ ১৫ জন হাসপাতালে ভর্তি

ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ৬ জনসহ ১৫ জন হাসপাতালে ভর্তি

ফরিদপুরে খিচুড়ি খেয়ে এক পরিবারের ছয় সদস্যসহ ১৫ জন সংজ্ঞাহীন হয়ে পড়েছেন। রোববার (১৭ জানুয়ারি) বিকেল ৩টার দিকে ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের বারোভাগিয়া গ্রামের মো.সিরাজ মাতুব্বরের বাড়িতে এ ঘটনা ঘটে।

সংজ্ঞাহীন ওই ১৫জন বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার সিরাজ মাতুব্বরের বাড়িতে দুপুরে খাবারের জন্য পারিবারিকভাবে খিচুড়ি রান্না করা হয়। ওই খিচুড়ি খেয়ে সিরাজ মাতুব্বরের পরিবারের ছয়জনসহ জমিতে পিয়াজ রোপনের কাজে নিয়োজিত নয়জন শ্রমিক এক ঘন্টার মধ্যে একে একে সংজ্ঞা হারিয়ে ফেলেন।

পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সংজ্ঞাহীনদের মধ্যে সিরাজ মাতুব্বর নিজেও রয়েছেন। এছাড়া তার পরিবারের তিন নারী ও এক শিশু রয়েছে।

প্রতিবেশী রুমী মাতুব্বর জানান, ব্রয়লার মুরগী দিয়ে রান্না করা খিচুড়ি খেয়ে খাদ্যে বিষক্রীয়া হয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর ইসলাম বলেন, খাদ্য খেয়ে সংজ্ঞা হারিয়ে ১৫ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের চিকিৎসা চলছে।

ফরিদপুর সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার জানান, এ ব্যাপারে পুলিশের একটি দলকে ঘটনাস্থল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, শত্রুতাবশত কেউ ওই খাদ্যে কিছু মিশিয়ে দিতে পারে কিংবা চুরির মানসিকতা থেকেও এ ঘটনা ঘটে থাকতে পারে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে