• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭

সন্তানের বাবা হতে নারাজ প্রেমিক জিল্লুর

সন্তানের বাবা হতে নারাজ প্রেমিক জিল্লুর

নাটোরের গুরুদাসপুরে এক কিশোরীর গর্ভে সন্তানের দায় নিচ্ছেনা প্রেমিক জিল্লুর। প্রেমিকা কিশোরীর পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিতে এলে নিজের আটক হলেন পুলিশের হাতে।

পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার নাজিরপুর ইউনিয়নের মামুদপুর পশ্চিম পাড়া গ্রামের ওই কিশোরির সাথে প্রতিবেশী আক্কাস আলীর ছেলে জিল্লুর রহমানের সাথে এক বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে বিয়ের প্রলোভনে কিশোরীর সাথে অনৈতিক মেলামেশা শুরু করে জিল্লুর। অনৈতিক মেলামেশার এক পর্যায়ে শরিফার গর্ভে সন্তান ধারণ করে।

এ ঘটনা এলাকায় জানাজানি হলে স্থানীয়ভাবে বিয়ে করবে মর্মে আপোষ মিমাংসা করা হয়। জিল্লুরের বাবা আক্কাস আলী এতে রাজী না হয়ে কিশোরীর পরিবারকে হুমকি দেয়। স্বামীর স্বীকৃতি পেতে ওই সন্তান সম্ভবা অসহায় কিশোরী পথে পথে ঘুরছে। এদিকে ওই অভিযোগ থেকে বাঁচতে জিল্লুর কিশোরীর পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা করতে গেলে থানা পুলিশ জিল্লুরকে আটক করে।

অসহায় কিশোরী জানায়, তার গর্ভের ছয় মাসের সন্তান। তার গর্ভের সন্তানের বাবা ও স্ত্রীর স্বীকৃতির জন্য জিল্লুরকে বিয়ে করার দাবি জানান তিনি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক জানান, জিল্লুর কিশোরীর পরিবারের বিরুদ্ধে অভিযোগ দিতে এলে তাকে আটক করা হয়। মেয়েটিকে ডেকে পাঠানো হয়েছে। সে আসলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে