নওগাঁয় প্রতিপক্ষের ওপর হামলা : গুরুতর আহত ৩

নওগাঁয় প্রতিপক্ষের ওপর হামলা : গুরুতর আহত ৩

নওগাঁয় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩জন গুরুতর আহত হয়েছে। নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের সরিজপুর গ্রামে মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। হামলার গুরুত্বর আহত তিনজন হলেন, সরিজপুর গ্রামের আব্দুল লতিফ (৪৫), রুহুল আমিন (৩৮), সজল মাহমুদ (২৫)।

আহতদের মধ্যে রুহুল আমিনের অবস্থা খুবই আশংঙ্কাজনক হলে, তাকে নওগাঁ সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ ঘটনায় বুধবার বিকেলে আহত আব্দুল লতিফের বড় ভাই আব্দুস ছাত্তার ৯জনকে আসামি করে নওগাঁ সদর থানায় মামলা দায়ের করেন।

আসামিরা হলেন, মো.আবুল কালাম আজাদ (৪০), আমলগীর হোসেন (৪৩),আবুল দেওয়ান (৫০),সর্ব পিতা মৃত: ওসমান গনি। মো.সাইদুল ইসলাম (৩৮) ,মো.রফিকুল ইসলাম ভুট্টু (৩২), মো.হানিফ (২৮) সর্বপিতা মৃত: আব্দুল গফুর, মাসুদ রানা (২৫) পিতা: আবুল কালাম আজাদ, মো.তরিকুল ইসলাম (২৬) পিতা: আবুল হোনে, মো.সাব্বির রহমান ( ২২) পিতা সেরেগুল ইসলাম মানিক। সকল আসামীগনের বাড়ি দুবলহাটি ইউনিয়নের সরিজপুর গ্রামের হাজিপাড়ায়।

এ বিষয়ে বাদী আব্দুস ছাত্তার জানান, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে উল্লেখিত আসামিদের সাথে বারবার বিরোধ চলে আসছিল। এ নিয়ে সদর থানায় বিষয়টি সুরাহার জন্য বেশ কয়েকটি লিখিত অভিযোগ করা হয়েছিল। সেজন্য মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় নওগাঁ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই ) মো.আব্দুল্লাহসহ এক কনেষ্টবল আসে বিষয়টির সুরাহার জন্য। কিন্তু তাদের উপস্থিতিতেই আসামিরা আমার ভাই ও ভাতিজাদের উপর অতর্কিত হামলা চালায়। আমি এ নেক্কারজনক হামলার সুষ্ঠ বিচার দাবি জানায়। সেই সাথে আসামিদের কঠিন শাস্তি কামনা করছি।

এবিষয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মো. সোহরাওয়ার্দী হোসেন জানান, জমিজমা নিয়ে বিরোধের জেরে মারপিটের ঘটনা ঘটেছে। আহতদের পরিবারের পক্ষ থেকে আব্দুস ছাত্তার থানায় একটি মামলা দায়ের করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে