রোববার, ১৬ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

সাবেক চেয়ারম্যান আক্রাম হোসেন আর নেই

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৮ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫২
সাবেক চেয়ারম্যান আক্রাম হোসেন আর নেই

ময়মনসিংহের হালুয়াঘাটের সাবেক এমপি মরহুম সীমান্তবন্ধু কুদ্রত উল্লাহ মন্ডল এর ছোটো ভাই আক্রাম হোসেন মন্ডল মারা গেছেন। সোমবার (৮ ফেব্রুয়ারি) ভোর ৪ টার সময় নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি চার ছেলে ও চার মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন । মরহুম আক্রাম হোসেন মন্ডল এর মৃত্যুর খবর পেয়ে মরহুমের নিজ বাড়িতে ছুটে যান ময়মনসিংহ-১ আসনের সাংসদ জুয়েল আরেং। এ সময় তিনি শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুমের পুত্র এনামুল হক মন্ডল জানান, তিনি ১৯৭৬ সাল থেকে হালুয়াঘাট সদর ইউনিয়ন পরিষদের একাধারে ১৭ বছর সফল ভাবে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সহ তিনি মুক্তিযোদ্ধাদের সংঘঠক হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি বঙ্গবন্ধু হত্যার প্রতিরোধ যোদ্ধা হিসেবে দ্বায়িত্ব পালন করেন। মরহুমের জানাযার নামাজ আজ বিকাল ৩টায় মোজাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক গোরুস্থানে দাফন করা হবে বলে জানান।

আক্রাম হোসেন মন্ডল এর মৃত্যুতে হালুয়াঘাট প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক দল ,সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে শোক প্রকাশ ও পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে