একটি মানুষও গৃহহীন থাকবেনা : এমপি বকুল

একটি মানুষও গৃহহীন থাকবেনা :  এমপি বকুল

একটি মানুষও গৃহহীন থাকবেনা, একটি শিশুও অসিক্ষিত থাকবেনা, অসহায় পিতা মাতা ও স্বামী হারা মায়েরা আর আসহায় নয়, তাদের সরকার ভাতা প্রদান করছে, পঙ্গু ও আটিজম শিশু সহ সকল শিক্ষার্থীদের বিনামূল্যে বই প্রদান সহ লেখা পড়ার জন্য শিক্ষা ভাতা দেয়া হচ্ছে। এসব উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগের নেতা কর্মীদের সকলকে এক সাথে কাজ করতে হবে। মঙ্গলবার বিকেলে ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে নাটোরের লালপুর উপজেলার ৭ নং ওয়ালিয়া আওয়ামীলীগ আয়োজিত ওই ইউনিয়নের ত্রি- বার্ষিকী সম্মেলনে নাটোর -১ ( লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।

তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের বিবরণ দিয়ে বলেন, দেশ এখন মধ্যম আয়ের দেশে পরিনত হতে যাচ্ছে, দেশে নিজ অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে, বিদ্যুৎ ঘাটতি মেটাতে রুপপুরে পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র হচ্ছে, দলের ভিতরের ও বাইরের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে হুসিয়ারী উচ্চারন করে বলেন, দলে চাঁদাবাজদের কোন স্থান নেই। পকেট কমিটি করার কোন সুযোগ নেই। দলের ভিতরের ষড়যন্ত্রকারীদের প্রতি সজাগ থাকতে ও সরকারের হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

৭নং ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজিয়ার রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী এর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তযোদ্ধা আজবার আলী এস্কেন্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক আসম মাহামুদুল হক মুকুল, গোলাম কাওসার, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিছুজ্জামান বাবু, সহ দপ্তর সম্পাদক শফিউল আলম, সদস্য ফিরোজ আল হক ভুইয়া, কামরুজ্জামান লাভলু।

সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, উপজেলা তাঁতীলীগের সভাপতি ইউনুছ আলী, উপজেলা যুবলীগের সহ সভাপতি আলতাফ হোসেন, গোপালপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাক, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম জয়, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা কনক, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া সহ লালপুর উপজেলা আওয়ামী লীগ ও ওই ইউনিয়ন আওয়ামী লীগের ডেলিগেট, কাউন্সিলরসহ বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এস্কেন্দার মির্জা এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে নুরে আলম সিদ্দিকীকে সভাপতি ও রহিদুল ইসলাম সরদারকে সম্পাদক করে পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে