বদলগাছীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে গরু বিতরণ

বদলগাছীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে গরু বিতরণ

নওগাঁর বদলগাছীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে ক্রসব্রীড বকনা গরু ও উপকরণ বিতরণ করা হয়েছে। ২৮ ফেব্রুয়ারি বেলা ১২ টায় বদলগাছী উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা প্রাণি সম্পদ অফিসের আয়োজনে সমতল ভূমিতে অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থসামাজিক ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণি সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহির এর সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলম খান। বিশেষ অতিথি ছিলেন, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সাঃ সম্পাদক মো. আবু খালেদ বুলু, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, নওগাঁ জেলা প্রাণি সম্পদ অফিসার মোঃ মহির উদ্দীন, ডিটিএলপি’র প্রকল্প পরিচালক ড. অসীম কুমার দাস প্রমুখ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডাঃ মো. জিয়াউর রহমান সহ সকল কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডাঃ মো. জিয়াউর রহমান বলেন, সমতল ভূমিতে অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থসামাজিক ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণি সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ১২৬ জন সুফলভোগির মধ্যে ১ টি করে ক্রসব্রীড বকনা গরু ও উপকরণ বিতরণ করা হয়। পর্যায়ক্রমে ২ হাজার ৮শ জনের মাঝে গরু, মহিষ, ছাগল, ভেড়া ও উপকরণ বিতরণ করা হবে বলে জানান তিনি।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে