সখীপুরে অপহরণের ৫০দিন পর স্কুল ছাত্রী উদ্ধার

সখীপুরে অপহরণের ৫০দিন পর স্কুল ছাত্রী উদ্ধার

টাঙ্গাইলের সখীপুরে হিন্দু ধর্মাবলম্বী এক স্কুলছাত্রী অপহৃত হওয়ার এক মাস ২০ দিন পর উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে রাজধানী ঢাকার খিলক্ষেত থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় মামলার প্রধান আসামি আকাশ আহমেদ (২০)কে পুলিশ গ্রেপ্তার করে শনিবার আদালতের মাধ্যমে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মামলা হওয়ার ওই রাতেই পুলিশ আরও তিন তরুণকে গ্রেপ্তার করে টাঙ্গাইল কারাগারে পাঠায়।

উল্লেখ্য, গত ২১ ফেব্রুয়ারি নবম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে মেয়েটির বাবা খুশিমোহন চন্দ্র সরকার বাদী হয়ে আকাশ আহমেদসহ চারজনকে আসামি করে সখিপুর থানায় মামলা করেন। গ্রেপ্তার হওয়া আকাশ আহমেদ উপজেলার কালিদাস গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। আকাশ রাজধানী ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, দীর্ঘদিনের চেষ্টা ও তথ্য প্রযুক্তির সহায়তায় এক মাস ২০দিন পর রাজধানীর খিলক্ষেতের একটি বাসা থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। মেয়েটিকে আটকে রেখে ধর্ষণের ঘটনা ঘটেছে কিনা তা জানার লক্ষে মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে