শ্রীপুরে মারধর করে জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

শ্রীপুরে মারধর করে জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

গাজীপুরের শ্রীপুরে মারধর করে জোরপূর্বক জমি দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী শাহনাজ পারভীন নামে এক নারী বাদী হয়ে উজিলাব গ্রামের ইসমাইল হোসেন ও ভাংনাহাটি গ্রামের কফিল উদ্দিন মন্ডল এবং শাহজাহান মন্ডলসহ ৯ জনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে উজিলাব মৌজাস্থিত ১০৮ দাগের জমি নিয়ে ভুক্তভোগীর সাথে অহেতুক শত্রুতা পোষণ করে আসছেন। সোমবার বেলা সাড়ে এগারোটার দিকে অভিযুক্তরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে জমিতে প্রবেশ করে দখলের চেষ্টা করে। এসময় পিলার বসিয়ে ওই জমিতে ঘর নির্মাণের কাজ শুরু করে।

ভুক্তভোগীর বলেন, এতে আমি ও আমার পরিবারের লোকজন জমি দখলের কাজে বাধা নিষেধ দিলে তারা আমাদেরকে এলোপাতাড়ি মারধর করে। এসময় আমার ছেলে সবুজসহ পরিবারের লোকজন আহত হলে স্থানীয়দের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহন করি। পরে মঙ্গলবার সকালে থানায় অভিযোগ দায়ের করা হয়।

এ বিষয়ে বক্তব্য নেয়ার প্রয়োজনে অভিযুক্তদের সাথে যোগাযোগ করেও বক্তব্য পাওয়া যায়নি।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, এ ঘটনায় অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে উভয়কেই শান্ত থাকতে বলা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে