কিশোরগঞ্জে নতুন করে ২৯ জন করোনায় আক্রান্ত

কিশোরগঞ্জে নতুন করে ২৯ জন করোনায় আক্রান্ত

কিশোরগঞ্জ জেলায় ২৬০ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ২৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৪৩৪৮ জনের শরীরে করোনা সংক্রমণ চিহ্নিত হয়েছে।

সোমবার নতুন করে করোনা সংক্রমণ সনাক্তের এ তালিকায় জেলার সদর উপজেলায় ১৩ জন, হোসেনপুর উপজেলায় ০১ জন, করিমগঞ্জ উপজেলায় ০৩ জন, পাকুন্দিয়া উপজেলায় ০১ জন, কটিয়াদী উপজেলায় ০৪ জন, কুলিয়ারচর উপজেলায় ০১ জন, ভৈরব উপজেলায় ০৩ জন, বাজিতপুর উপজেলায় ০৩ জন। আর ২৪ ঘন্টায় এ জেলায় ১৩ জন করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সর্বশেষ তথ্যানুযায়ী কিশোরগঞ্জ জেলার উপজেলা ভিত্তিক এই সংখ্যা দাঁড়িয়েছে, সদর উপজেলার ১৬৩৩ জন, হোসেনপুর উপজেলার ১১০ জন, করিমগঞ্জ উপজেলায় ১৭৭ জন, তাড়াইল উপজেলায় ১৩৬ জন, পাকুন্দিয়ায় উপজেলায় ২২৩ জন, কটিয়াদী উপজেলায় ৩০৪ জন, কুলিয়ারচর উপজেলায় ১৮২ জন, ভৈরব উপজেলায় ১০৩২ জন, নিকলী উপজেলায় ৫৯ জন, বাজিতপুর উপজেলায় ৩৫৯ জন, ইটনা উপজেলায় ৩৫ জন, মিঠামইন উপজেলায় ৬১ জন ও অষ্টগ্রাম উপজেলায় ৩৭ জন।

আক্রান্তদের মধ্যে ৩৮৪৪ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। বাকিরা আইসোলেশন কিংবা হোম কোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছেন।

এ ছাড়া এ পর্যন্ত করোনা সংক্রমণের শিকার হয়ে এ জেলায় এক শিশুসহ ৭৫ জনের মৃত্যু হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে