​ফরিদপুরে যুবলীগের আহবায়ক কমিটি পুনঃগঠনের দাবীতে যুব সমাবেশ

​ফরিদপুরে যুবলীগের আহবায়ক কমিটি পুনঃগঠনের দাবীতে যুব সমাবেশ

ফরিদপুরে সদ্য ঘোষিত যুবলীগের আহবায়ক কমিটি বাতিল ও পুনঃগঠনের দাবীতে যুব সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ মে) বিকেলে ফরিদপুর শহরের হাসিবুল হাসান লাবলু সড়কে জেলা যুবলীগের সদস্য তাওফিক হোসেন পুচ্চির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের জেলা কমিটির সাধারণ সম্পাদক নাদিম হোসেন সহ যুবলীগ নেতৃবৃন্দ।

বক্তারা এসময় বলেন, গত ৫ মে কেন্দ্র ঘোষিত ফরিদপুর জেলা যুবলীগের ২১সদস্য বিশিষ্ট কমিটির অনেকেই বিতর্কিত ব্যক্তি, সন্ত্রাসী ও হাইব্রীড নেতা। এদের বাদ দিয়ে যোগ্য নেতৃত্বকে নিয়ে কমিটি পুনঃগঠন করতে হবে।

সমাবেশ শেষে সংক্ষিপ্ত মিছিল করে লাভলু সড়কেই কর্মসূচি শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন, ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার হোসেন মিনু, সাধারণ সম্পাদক নিতাই রায়, ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক নেতা রাজীব সাহা, আলীম হায়দার তুহিন প্রমুখ।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন বলেন, সম্প্রতি জেলা যুবলীগের আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ। কমিটি ঘোষনার পূর্বে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আলোচনা করা উচিত ছিল। জেলা যুবলীগতো আওয়ামী লীগের সহযোগী সংগঠন, কিন্তু কেন্দ্রিয় নেতৃবৃন্দ কোন প্রকার আলোচনা ছাড়াই কমিটি ঘোষনা দিয়েছেন।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিপুল ঘোষ বলেন, ফরিদপুরের ইতিহাসে এতো বিতর্কিত কমিটি কখনো হয়নি। কেন্দ্রিয় নেতৃবৃন্দ কোন আলাপ আলোচনা ছাড়াই কমিটি অনুমোদন দিয়েছে। কমিটি থেকে বিতর্কিত ব্যাক্তিদের বাদ দিয়ে ত্যাগী নেতাদের অর্ন্তভূক্ত করে পুনরায় কমিটি গঠনের দাবী জানান তিনি।

প্রসঙ্গত, গত ৫ মে জিয়াউল হাসান মিঠুকে আহ্বায়ক ও মেহেদি হাসান শামীম তালুকদার এবং খান মো. শাহ সুলতান রাহাতকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্যের ফরিদপুর জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিল।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে